বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

আ ন ম শফিক স্মরণে বিশ্বনাথ উপজেলা আ’লীগের শোকসভা-দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান বলেছেন, ভালো কর্মী হলে যে ভালো নেতা হওয়া যায় এর উজ্জ্বন প্রমান হচ্ছেন মরহুম আ.ন.ম শফিকুল হক। যিনি গ্রাম পর্যায় থেকে রাজনীতি শুরু করে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলা ও কেন্দ্রীয় রাজনীতিতে রেখেছেন উজ্জ্বল দৃষ্টান্ত। নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সর্বদা নিঃস্বার্থভাবে কাজ করাই ছিল যাঁর প্রধান ও একমাত্র কাজ। উন্নয়ন-অগ্রগতির পাশাপাশি দেশ ও জাতির কল্যাণের জন্য আ.ন.ম শফিকুল হকের মতো নেতার বড়ই প্রয়োজন। তাঁর মৃত্যুতে আওয়ামী পরিবারে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কখনও কোন কিছুর মাধ্যমেই আমরা পূরণ করতে পারব না।

তিনি শুক্রবার রাতে সিলেটের বিশ^নাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা শাখার সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক আ.ন.ম শফিকুল হক স্মরণে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা কবির আহমদ ও সভাশেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা খায়রুল ইসলাম।

প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। হতে হবে আ.ন.ম শফিকুল হকের মতো ত্যাগী নেতা বা কর্মী। আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে রাজনীতি করার দিন শেষ। ত্যাগ স্বীকার না করতে পারলে আওয়ামী লীগের রাজনীতিতে কেউ ঠিকে থাকতে পারবেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ পংকি খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশ^নাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। সভা থেকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামী ২৬ সেপ্টেম্বর আ.ন.ম শফিকুল হক স্মরণে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে উপস্থিত থাকার জন্য বিশ^নাথবাসীকে আমন্ত্রন জানান নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী ও সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সমছু মিয়া, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, নিজাম উদ্দিন, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আবদুল আজিজ, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, বিশ^নাথ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, শ্রম বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাশ, কার্যনির্বাহী সদস্য আকবর আলী, আনোয়ার মিয়া, আওয়ামী লীগ নেতা ময়না মিয়া, হাজী হিরা মিয়া, লাল মিয়া, আনহার মিয়া, আবদুস ছালাম, শানুর আহমদ জয়দু, আবদুল লতিফ, ইয়াসিন আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, হাজী আকবর আলী, সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা কৃষক লীগের সভাপতি হাজী আমির আলী, সহ সভাপতি তাজির আলী, যুবলীগ নেতা আবদুল হক, মনোহর হোসেন মুন্না, দবির মিয়া, মোহন মিয়া, সাদ নূর, লিটন মিয়া, তাহির আলী বাবুল, সায়েদ আহমদ, এমদাদ হোসেন নাঈম, কামরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, সিজিল মিয়া, মুহিত চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, ছাত্রলীগ নেতা মাছুম আহমদ, জাকির আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!