AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ফলদ বৃক্ষ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৪ - ২০১৯ | ৮: ২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদেরর চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, আমাদেরকে নিজেদের পুষ্টি চাহিদা পূরণে বেশি করে ফলদ বৃক্ষ রোপন করতে হবে। বেঁচে থাকার জন্য বৃক্ষ রোপনের কোন বিকল্প নাই। তাই আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে বৃক্ষ রোপনে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। যার মূল কারিগররা হচ্ছে এদেশের কৃষকরা। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে দেশের কৃষিখ্যাতের ব্যাপক উন্নতি হয়েছে। আর বিশ্বনাথের কৃষিখ্যাতকে বাঁচিয়ে রাখতে উপজেলার সবকটি নদী-নালা, খান-বিল, হাওর পর্যায়ক্রমে পুনঃখনন ও অবৈধ দখলমুক্ত করা হবে।
তিনি বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে বিশ্বনাথে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ৩ দিনব্যাপী (২-৪ সেপ্টেম্বর) ফলদ বৃক্ষ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। মেলায় অংশগ্রহনকারী স্টল ও ফল প্রদর্শনকারী সেরা কৃষক ও প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করা। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফজলুল হক ও সভায় স্বাগত বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা রমজান আলী।
বিআরডিবি মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাকিল খন্দকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ওয়াহিদ আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র সাবেক পরিচালক শেখ শহীদুল ইসলাম, কৃষক শফিক মিয়া।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নূর মেম্বার, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়া, আওয়ামী লীগ নেতা সিতাব আলী, জাতীয় পার্টি নেতা প্রদীপ দেব, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ডাঃ বিভাংশু গুন বিভু, প্রবাসী আবদুল আলিম রুকন, যুবলীগ নেতা সাফায়েত খান, সায়েদ আহমদ, জমির আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, শহিদ খান আতা, লিটন মিয়া, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, সাঈদ মিয়া প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আরো সংবাদ