বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

ডেঙ্গু আক্রান্ত হয়ে বিশ্বনাথের কবি তনয়ার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: টানা ছয়দিন লাইফ সাপোর্টে থেকে অবশেষে মৃত্যুর কাছ হার মানতে হল ভিকারুন্নেছা স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ডেঙ্গু আক্রান্ত অস্মিতাকে। সে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের কামালপুর গ্রামের বিশিষ্ট কবি-ছড়াকার, সংগঠক হেনা নুরজাহান ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেডের এমআইএস এন্ড আইসিটির ব্যবস্থাপক প্রকৌশলী আমানত মাওলা টিপু দম্পতির জ্যেষ্ঠ মেয়ে। বুধবার সকাল ৭টায় ঢাকা মিলেনিয়াম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে অস্মিতা।
জানা গেছে, অস্মিতাদের পৈতৃক বাড়ী ঢাকার আজিমপুরে। সম্প্রতি, সেসহ তার বাবা-মা ও একমাত্র ছোটবোন ডেঙ্গু আক্রান্ত হন। তাদেরকে ঢাকা ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর আক্রান্ত অস্মিতাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মিলেনিয়াম হাসপাতালে। সেখানে ছয়দিন লাইফ সাপোর্টে ছিল সে।
অস্মিতার মৃত্যুর বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করে অস্মিতার মামা, বিশ্বনাথের কামালপুর গ্রামের ছাত্র সংগঠক হিমেল আহমেদ জানান, ঢাকার আজিমপুর ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’দফা জানাজা শেষে অস্মিতার লাশ সিলেট নিয়ে আসা হবে৷ এখানে জানাজা শেষে আপার (হেনা নুরজাহান) ইচ্ছা অনুযায়ী হযরত শাহজালাল রহ. দরগাহ কবরস্থানে তাকে দাফন করা হবে। তবে, তার লাশ বিশ্বনাথে নিয়ে আসা হবে না।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.