AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে রামসুন্দর স্কুলে মিড-ডে মিল’র উদ্বোধন করলেন ইউএনও বর্ণালী পাল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৮ - ২০১৯ | ৮: ০৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার শত বছরের প্রাচীণ বিদ্যাপীঠ রামসুন্দর সরকারী অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে মিড-ডে মিল-এর উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল মিড-ডে মিল কার্যক্রমের উদ্বোধন করেন। প্রাথমিক বিদ্যালয়ের পর মাধ্যমিক বিদ্যালয় পর্যায়েও মিড-ডে মিল কার্যক্রম শুরু করেছে সরকার। রামসুন্দরসহ উপজেলার হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, একলিমিয়া উচচ বিদ্যালয়, দশঘরর এন ইউ উচ্চ বিদ্যালয়ে একই সাথে মিড-ডে মিল শুরু করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বর্ণালী পাল বলেন, জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে সরকার। আর আগামী দিনে জাতিকে নেতৃত্ব দিতেই আজকের শিক্ষার্থীদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে উঠতে হবে। শিক্ষার্জন থেকে শিক্ষার্থীরা যাতে ঝড়ে না পড়ে সেজন্যই সরকার মিড-ডে মিল কার্যক্রমে চালু করেছেন।

রামসুন্দর সরকারী অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজের সভাপতিত্বে ও শিক্ষক নাজমুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবদুল বারী। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ