AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আলোচিত তবারকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৭ - ২০১৯ | ১০: ২১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আধা কেজি গাঁজাসহ বহুল আলোচিত সেই তবারক আলীর স্ত্রী সাবিনা বেগমের মালিকানাধীন সিএনজি চালিত অটোরিক্সা (সুনামগঞ্জ-থ ১১-২০৬৭) জব্দের ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে থানা পুলিশ। বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মা বাদী হয়ে সোমবার মামলাটি দায়ের করেছেন। মামলা নং ২৪ (তাং ২৬.০৮.১৯ইং)।
মামলায় গাঁজাসহ আটককৃত উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাজী আরিছ আলীর পুত্র গাঁজা বিক্রেতা ফয়ছল আহমদ ও মনোহরপুর গ্রামের মৃত আবদুন নূরের পুত্র সিএনজি চালক গফুর আলীসহ সিলেট বিভাগের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা ও জিডির অভিযুক্ত বহুল আলোচিত তবারক আলীকেও অভিযুক্ত করা হয়েছে।
তবারক আলীসহ ৩ জনের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবদুল লতিফ।
উল্লেখ্য গত ২৬ আগস্ট দুপুর দেড়টার দিকে বিশ্বনাথ-লামাকাজী সড়কের ‘উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের সামন থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই দেবাশীষ শর্ম্মার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন (পাঁচঘরি) গ্রামের তবারক আলীর স্ত্রী সাবিনা বেগমের মালিকানাধীন অটোরিক্সা (সুনামগঞ্জ-থ ১১-২০৬৭) জব্দ করে। এসময় অটোরিক্সা (সিএনজি) গাঁজা বিক্রেতা ফয়ছল আহমদ ও সিএনজি চালক গফুর আলীকে আটক করে পুলিশ।
পুলিশের জব্দ করে অটোরিক্সার (সুনামগঞ্জ-থ ১১-২০৬৭) মালিক সাবিনা বেগম ও তার স্বামী তবারক আলীর বিরুদ্ধেও মাদ্রক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। পাঠাকইন (পাঁচঘরি) গ্রামের মরহুম আলকাছ আলীর পুত্র তবারক আলীর বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা ও জিডি রয়েছে বলেও জানা গেছে। এছাড়া বর্তমানে তবারক আলী এলাকায় একজন দানবীরের খেতাব পেলেও মাদকের জগতে ‘ইয়াবা সুমন’ নামে তার (তবারক) পরিচিতি আছে বলে জনশ্রুতি রয়েছে। তাছাড়া ২০১১ সালের ২৪ নভেম্বর বৃহস্পতিবার সকালে একাধিক চুরির মামলায় বিশ্বনাথ থানায় দুই দিনের রিমান্ডে আসা তবারক আলী ২৫ নভেম্বর বিকেল ৩টার দিকে জেলহাজতের তালা খোলা থাকায় পালিয়ে যায়। অবশ্য পালিয়ে যাওয়ার ৭ ঘন্টার পর আবারও পুলিশ তবারককে গ্রেপ্তার করে। তবে সেসময় জেলহাজত থেকে তবারক পালিয়ে যাওয়ার কারণে থানা পুলিশের দুই সদস্য ক্লোজও হয়ে ছিলেন।

আরো সংবাদ