AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গাঁজা’সহ আটক ২

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৬ - ২০১৯ | ৮: ৫৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আধা কেজি গাঁজা’সহ ফয়ছল মিয়া (৩৫) ও গফুর আলী (২২) নামে দু’জনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২৬ আগস্ট) দিকে উপজেলার বিশ্বনাথ-লামাকাজী সড়কের উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। ফয়ছল রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাজী আরিছ আলীর ছেলে ও গফুর একই ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত আবদুন নুরের ছেলে।
জানা গেছে, পেশাদার মাদক কারবারী ও ওসমানীনগর থানায় হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী ফয়ছল ওইদিন তার পার্শ্ববর্তী গ্রামের তবারক আলীর স্ত্রী সাবিনা বেগমের মালিকানাধীন অটোরিকশা (নং সুনামগঞ্জ-থ, ১১২০৬৭) যোগে গাঁজা নিয়ে লামাকাজী থেকে বিশ্বনাথ অভিমুখে আসছিল। গোপন সংবাদ পেয়ে সোমবার দুপুর দেড়টার দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ শর্ম্মার নেতৃত্বে একদল পুলিশ বিশ্বনাথÑলামাকাজী সড়কের উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজের সামনে থেকে ফয়ছল ও সিএনজি অটোরিকশা চালক গফুরকে আটক করে।
আটকের সত্যতা নিশ্চিত করে থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ শর্ম্মা বলেন, মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃতদেরকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে।

আরো সংবাদ