বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

কানাইঘাট প্রেসক্লাবে বিশ্বনাথের সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ। রবিবার (২৫ আগস্ট) একটি সামাজিক অনুষ্ঠানে যোগদানের পর বিকেল ৩টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে বিশ^নাথের সাংবাদিক নেতৃবৃন্দদের নিয়ে সাংবাদিকদের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি সহ ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।
ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক ও কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান। বক্তব্য রাখেন বিশ^নাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাংবাদিক জাহাঙ্গির আলম খায়ের ও কানাইঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুন নুর।
এসময় উপস্থিত ছিলেন- বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সদস্য আব্বাস হোসেন ইমরান, পাভেল সামাদ, কামরুল ইসলাম, সাংবাদিক আশিক আলী, অসিত রঞ্জন দেব, আখতার আহমদ শাহেদ, কামাল মুন্না, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, বর্তমান কোষধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক মাহবুবুর রশিদ, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, মুমিন রশিদ, জসীম উদ্দিন, সাংবাদিক জয়নাল আজাদ প্রমুখ।
দুই উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, মফস্বলের সাংবাদিকরা অত্যান্ত ঝুঁকির মধ্যে পেশাগত দায়িত্ব পালন করে থাকেন। কারণ বিভিন্ন সময় সাংবাদিকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হয়। প্রতিটি উপজেলার কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্যবদ্ধ প্রয়াস থাকলে সাংবাদিকদের কোন অপশক্তি ধমিয়ে রাখতে পারবে না। কানাইঘাট ও বিশ^নাথের কর্মরত সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বৃদ্ধির জন্য পেশাগত দক্ষতার উপর গুরুত্বারূপ ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে নিজ নিজ এলাকার উন্নয়নে অবদান রাখা সহ প্রাকৃতিক সৌন্দর্য্য মন্ডিত স্থান ভ্রমণের উপর গুরুত্ব দেওয়া হয়। বিশ^নাথের সাংবাদিক নেতৃবৃন্দ কানাইঘাটের কর্মরত সাংবাদিকদের দৃঢ় নেতৃত্বের প্রশংসা করে বলেন, এখানে সাংবাদিকদের জন্য একটি নিজস্ব প্রেসক্লাব ভবন রয়েছে যা অত্যান্ত আনন্দের। তারা সাংবাদিকদের কল্যাণে সবাইকে এক প্লাটফর্মে এসে কাজ করার আহŸান জানান। এসময় দুই উপজেলার সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠানস্থল মিলনমেলায় পরিণত হয়।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!