AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বঙ্গবন্ধু ছিলেন স্বাধীন বাংলার স্বপ্নদ্রষ্টা : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৪ - ২০১৯ | ৯: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কোনো একটি দলের বা গোষ্ঠীর নেতা নন, তিনি হচ্ছেন আমাদের বাঙ্গালী জাতির পিতা ও অবিসংবাদিত নেতা। তিনি ছিলেন স্বাধীন বাংলার স্বপ্নদ্রষ্টা। তাঁর একক নেতৃত্বেই দীর্ঘ ৯ মাসব্যাপী রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা লাভ করেছি। বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বেই এ দেশের মহান স্বাধীনতা সংগ্রামের সূচনা ও সফল সমাপ্তি হয়। তিনি বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাজ করে যাচ্ছে। তাই দেশ এগিয়ে চলেছে উন্নয়নের মহাসড়কে।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শবিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদের সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আফতাব উদ্দিন মাষ্টার, বর্তমান যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, অর্থ সম্পাদক নুরুল ইসলাম,  জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, মোগলগাঁও ইউপি চেয়ারম্যান ইরন মিয়া, রামপাশা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি চেরাগ আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, কার্যকরী সদস্য এনামুল হক এনাম মেম্বার, আওয়ামী লীগ নেতা আফরোজ বখত খোকন, পুলক ভট্রাচার্য, লালা মিয়া, চেরাগ আলী, মহব্বত আলী জাহান, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা ছাত্রলীর সাবেক সহ সম্পাদক আকমল হোসেন প্রমুখ।

আলোচনা সভায় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ