AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সম্মেলন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৩ - ২০১৯ | ১০: ১৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের দ্বি-বার্ষিক সম্মেলনে সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব‌্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন। বক্তব‌্যে তিনি বলেন, বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরদের একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। দীর্ঘদিন ধরে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্ধি রাখা হয়েছে। অবিলম্ভে খালেদা জিয়াসহ সকল কারাবন্ধি নেতাকর্মীর মুক্তি ও নিখোঁজ ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরিয়ে দেয়ার জোর দাবি জানান।

ইউনিয়ন সেচ্ছাসেবদল নেতা গুলজার আহমদের সভাপতিত্বে ও ইউনিয়ন সেচ্ছাসেবকদলের সদস্য সচিব আরশ আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক লিলু মিয়া, যুগ্ম-সম্পাদক জামাল আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোহাম্মাদ কাওছার খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন-আহবায়ক সুরমান খান, যুগ্ন-আহবায়ক মুসলিম আলি, তাজুল ইসমাম,জাকারিয়া শিকদার, সোহাগ আহমদ চন্দন, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফখরুল ইসলাম, যুগ্ন আহবায়ক নুরুজ্জামান, আশিকুর রহমান রানা, ছমির আলী, রায়হান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, যুবদল নেতা আব্বাস আলী সুমন, সুফিয়ান আহমদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য শাহ আমির উদ্দিন, ছাত্রদল নেতা শাহাজাহান, নাজিম উদ্দিন, প্রবেল আহমদ, শিমুল আহমদ, জাকির হোসেন, সেচ্ছাসেবদল নেতা আবু সাইদ, মিলাদ আহমদ, শিপন আহমদ, নিজাম উদ্দিন, আখলাকুর রহমান,আবুল জালাল, সাহেদ আহমদ,ফয়জুর রহমান,রুবেল আহমদ প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে গুলজার আহমদকে সভাপতি, আরশ আলীকে সাধারণ সম্পাদক ও মিলাদ আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট বিশ্বনাথ সদর ইউনিয়ন সেচ্ছাসেবকদলের কমিটি গঠন করা হয়।

আরো সংবাদ