AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জগন্নাথপুরের টমটম গাড়ি চালক সাইদুলকে যেভাকে হত‌্যা করা হয়…

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৩ - ২০১৯ | ১: ৫৬ পূর্বাহ্ণ

মো: আব্দুল হাই, জগন্নাথপুর :: গত ১১ আগস্ট বিশ্বনাথের বাগিচা বাজার থেকে নিখোঁজ হয়। সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের বাউড়কাপন গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে ইজিবাইক (টমটম) গাড়ি চালক সাইদুল ইসলাম (১৭)

নিখোঁজের ১১ দিন পর বৃহস্পতিবার (২২ আগষ্ট) রশিদপুর-কুতুবপুর এলাকা থেকে হতভাগ্য গাড়ি চালক সাইদুল ইসলামের পঁচা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কাজল দেবনাথ (২৫) নামের এক ঘাতককে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে ব্রাম্মণবাড়িয়া জেলার নাছির নগর থানার আতুকুরা গ্রামের গোপাল দেবনাথের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুর নামক স্থানে একটি ভাঙ্গারী কারখানায় চাকুরি করতো ঘাতক কাজল দেবনাথ। গত ১১ আগষ্ট বিশ^নাথের বাগিচা বাজার থেকে রশিদপুর যাওয়ার কথা বলে কাজল দেবনাথ ইজিবাইক চালক সাইদুল ইসলামকে ভাড়া নেয়। সেখানে নিয়ে শুধু গাড়ি চুরি করার জন্য ওই দিনই কাজল দেবনাথ ও তার আরেক সহযোগী মিলে নির্মম ভাবে হত্যা করে গাড়ি চালক সাইদুল ইসলামকে। হত্যার পর তার লাশটি রেখে দেয় ভাঙ্গারী কারখানার গোদামে। কয়েক দিন পর পঁচন ধরা লাশটি পার্শ্ববর্তী কুতুবপুর এলাকার খালে ফেলে দেয়।

চালক সাইদুল ইসলাম (১৭) ঈদুল আযহার আগের দিন রবিবার সকাল ৬টায় বাড়ি থেকে বের হয়ে মীরপুর বাজার থেকে টমটম গাড়ি নিয়ে ভাঙ্গারী মালের ব্যবসায়ীর মালামাল নিয়ে পার্শ্ববর্তী বিশ্বনাথ উপজেলার বাগিচা বাজারের উদেশ্যে রওয়ানা হয়। ওই দিন থেকে টমটম গাড়ি সহ সাইদুল ইসলাম নিখোঁজ হয়। পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়ায় ব্যাপক খোজাখুঁজিকরেন। তার সন্ধান না পেয়ে নিখোঁজ সাইদুল ইসলামের বড় ভাই রিয়াজুল ইসলাম জগন্নাথপুর থানায় নিখোঁজ ডায়েরী রুজু করেন।

সাইদুল ইসলাম নিখোঁজ হওয়ার জিডির সূত্রধরে অফিসার ইনচার্জ ওসি মো: ইখতিয়ার উদ্দিন চৌধুরী সহ তদন্তকারী কর্মকর্তা এসআই অনিক দেব এর টানা ৮দিনের তদন্তে রবিবার ১৯আগষ্ট নিখোঁজ সাইদুল ইসলামের ব্যবহৃত টমটম গাড়িটি ব্রাক্ষনবাড়িয়া জেলার বিজয় নগর এলাকা থেকে উদ্ধার করা হয়। এক পর্যায়ে মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার ভোর রাতে ব্রাক্ষনবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আতুপুড়া গ্রামের গোপাল দেবের ছেলে কাজল দেবকে (২৭) আটক করা হয়। তাকে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে টমটম চালক সাইদুল ইসলাম হত্যাকান্ডের তথ্য প্রদান করে সে এবং তার তথ্যের ভিত্তিতে দক্ষিন সুরমা থানা পুলিশের সহযোগিতায় বুধবার মধ্য রাতে সিলেট-ঢাকা মহাসড়কের এসএমপির দক্ষিন সুরমা উপজেলার রশিদপুর নামকস্থানে সড়কের খাল থেকে সাইদুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল রিপোর্ট শেষে ওই দিন রাতেই ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত কাজল দেবনাথ জগন্নাথপুর থানা হাজতে রয়েছে। হাজতে চলছে পুলিশের জিজ্ঞাসাবাদ।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান। তিনি জানান, হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন ও জড়িত অন্যান্য খুনীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, টমটম চালক সাইদুল ইসলামের লাশ পাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে সর্বত্রই শোকের ছায়া নেমে আসে। পরিবারের মা, ভাই বোন সহ আত্মীয় স্বজনের বুকফাটা করুন আহাজারীতে হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। পিতৃহীন সংসারের চতুর্থ সন্তান সাইদুল ইসলামের লাশের সংবাদ মা সোনারা বেগম জানার পর থেকেই বার বার মুর্চা যাচ্ছেন। তার হাউ মাউ কান্নার সাথে নিহত সাইদুল ইসলামের সহপাঠি ও এলাকাবাসী ধুকরে ধুকরে কাদঁছেন।

আরো সংবাদ