বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যানের মতবিনিময়

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আলহাজ্ব লেচু মিয়া স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান লিটু’র সাথে বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরের নতুন বাজারের বিইউজে অফিসে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখতে গিয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটু বলেন, কিছু দূর্নীতিবাজদের কারণেই সরকারের অনেক প্রকল্প ভেস্তে যায়। সরকারের টাকা সঠিক ভাবে কাজে লাগাতে হবে আমাদের। দূর্নীতিবাজ যতই শক্তিশালী হোক না কেন, তাকে দমন করতে হবে। আপনারা সাংবাদিকরা আমাদের কার্যক্রম পর্যবেক্ষণ করবেন। অসঙ্গতি থাকলে তুলে ধরবেন, সঠিক হলে সেটিও লিখবেন। তিনি আরো বলেন, আমাদের এ উপজেলায় খুবই প্রয়োজন একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের। হচ্ছে-হবে করে এখনও হয়নি ফায়ার সার্ভিস স্টেশন। সরকারের সহায়তার পাশাপাশি সকলের উচিত জনসচেতনতা বৃদ্ধি করে সামাজিক কার্যক্রম জোরদারের মাধ্যমে উন্নয়নের অংশীদার হওয়া।
বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে অংশ নেন সংগঠনের নির্বাহী সদস্য আব্বাস হোসেন ইমরান, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, মাওলানা শামছুল ইসলাম ইকবাল, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সদস্য মাশুক নাঈম ও কামরুল ইসলাম, সময়ের শৈল্পিক প্রজ্জলন বাতিঘর’র আমিনূল হক, কামাল উদ্দিন, শিপু মিয়া প্রমূখ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!