AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মেহেরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে শিক্ষার্থীদের এওয়ার্ড প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২০ - ২০১৯ | ১২: ১৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামের প্রবাসীদের নিয়ে গঠিত ‘মেহেরপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে‘র উদ্যোগে গ্রামবাসীদের নিয়ে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে রবিবার (১৮ আগস্ট)। পূর্ব লন্ডনের মেনরপার্কস্থ দ্যা রয়েল ব্রিটিশ হলে আয়োজিত মিলন মেলায় ইউরোপসহ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে গ্রামের বাসিন্দারা স্ব-পরিবারে অংশনেন। এসময় জিসিএসই ও এ লেভেল পরিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য গ্রামের ছাত্র-ছাত্রীদের মধ্যে সম্মাননা এওয়ার্ড প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি আসিদ আলী মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা যৌথভাবে পরিচালনা করেন সাধারণ সম্পাদক খালেদ আহমদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহফুজুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন হাফিজ মুহিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেস্টা মতিউর রহমান মতিন। এসময় তিনি সংগঠনের নতুন কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিবিসিসিআই এর প্রেসিডেন্ট বশির আহমদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের ডেপুটি স্পীকার কাউন্সিলার আহবাব হোসেন, কমিউনিটি নেতা মুজিবুল হক মনি, বেলজিয়াম প্রবাসী লুতফুর রহমান এনু, গোলাপগঞ্জ স্যোশাল ট্রাস্টের সভাপতি আব্দুল বাছিত, ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থার সহ সভাপতি মাহমুদুর রহমান শাহনুর, কমিউনিটি নেতা আব্দুল মুকিত, ছমির আলী (আব্দুল খালিক) প্রমুখ।
আলোচনা সভার শেষ পর্যায়ে সমাপনী বক্তব্যে সংগঠনের সভাপতি আসিদ আলী মজিদ যুক্তরাজ্য ও ইউরোপ থেকে এসে অনুষ্ঠানকে সফল করায় ও অনুষ্ঠান আয়োজনের সাথে জড়িত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
যাদের সম্মাননা এওয়ার্ড প্রদান করা হয় তারা হচ্ছেন আব্দুন আয়শা, আব্দুন নাদিরা, আরেসি গাফুর রাহমান, রিতাজ রাহমান, আশিকুর রাহমান, আয়শা উদ্দিন, হাজেরা বেগম।
নব গঠিত কার্যকরী পরিষদের সদস্যগন হচ্ছেন সভাপতি আশিদ আলী (আব্দুল মজিদ), সহ-সভাপতি আবদুল কাদির (ছেরাগ), জামাল উদ্দিন, নুরুল রহমান (হারুন), সাধারণ সম্পাদক: খালেদ আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল হক (রউফ), সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ, কোষাধক্ষ আব্দুল কুদ্দুস, আইন ও কমিউনিটি উন্নয়ন সম্পাদক এম এম নাছির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মাহফুজুর রহমান, ধর্ম ও সমাজ বিষয়ক সম্পাদক হাফিজ মুহিবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক নূরুল হক, মহিলা বিষয়ক সম্পাদকা হালিমা খাতুন, সদস্য বজলুর রহমান, মুজিবুর রহমান।
আলোচনা ও খাবার পর্ব শেষে মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশ করেন বিলেতের জনপ্রিয় শিল্পীরা।
উল্লেখ্য উক্ত মিলন মেলার আহবায়ক কমিটির সদস্যরা হচ্ছেন খালেদ আহমদ, জামাল উদ্দিন, আব্দুল হক রুপ, আব্দুল ওয়াদুদ, আব্দুল কুদ্দুস, মাহফুজুর রহমান, নূরুল হক।

আরো সংবাদ