AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কাহিরঘাট মিছবাহুল উলুম মাদ্রাসা ট্রাস্ট ইউকে’র স্মরণ সভা ও মিলাদ মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২০ - ২০১৯ | ১২: ১৪ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কাহিরঘাট মিছবাহুল উলুম দাখিল মাদ্রাসার উন্নয়নে ইংল্যান্ডে বসবাসরত উক্ত এলাকার প্রবাসীদের নিয়ে ‘কাহিরঘাট মিছবাহুল উলুম মাদ্রাসা ট্রাস্ট ইউকে’র অন্যতম উপদেস্টা শিক্ষানুরাগী মাহমদ হোসেন স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে গত ২৩ জুলাই মঙ্গলবার।
স্থানীয় ব্রিকলেইন মসজিদে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের সভাপতি ফজল রহমান, সাধারণ সম্পাদক মাওলানা শুয়াইবুর রহমানের পরিচালনায় মিলাদ মাহফিলে তার পরিবারের সদস্যসহ কমিউনিটির বিশিস্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশে মাদ্রাসা কমিটির সভাপতি ও ট্রাস্টি হাজী সমছু মিয়া লয়লুছ, উপদেস্টা ও কমিউনিটি নেতা শাহানুর আহমদ খান ও মো: আবুল লেইছ, সহ সভাপতি আব্দুল তাহিদ, ট্রেজারার আফছর রহমান, (নুর মিয়া), সহ সাধারণ সম্পাদক মুজাহিদ আহমদ লিটন, রাসেল খান, হাবিব মিয়া, ব্যবসায়ী মো: তোফায়েল আলম, ফয়াজ মিয়া প্রমুখ।
মিলাদ মাহফিল পরিচালনা ও দোয়া করেন মসজিদের অন্যতম ইমাম হাফিজ মতিউর রহমান, মাওলানা সুয়াইবুর রহমান। এতে মরহুমের বিদেহী আত্মার মাহফেরাত কামনা করা হয়। এসময় বক্তারা বলেন, মরহুম মাহমদ হোসেন কমিউনিটির উন্নয়নে নিরলস ও নি:স্বার্থভাবে কাজ করে গেছেন। তিনি বিভিন্ন মসজিদ মাদ্রাসাসহ স্কুল প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।

আরো সংবাদ