AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দু’পক্ষের দ্বন্দ্ব : শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আদালতের নির্দেশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৯ - ২০১৯ | ১২: ৩৬ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জায়গা-জমি নিয়ে ভাসুর ও দেবরদের সাথে এক প্রবাসীর স্ত্রীর দ্বন্দ্ব চলে আসছে। ফলে শান্তি শৃঙ্খলা বজরায় রাখতে নির্দেশ প্রদান করেছেন আদালত। রবিবার সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গমরাগুল গ্রামের মৃত তাহির আলীর পুত্র আকদ্দুছ আলী ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৪ ধারার বিধান মতে বিরোধপূর্ণ ভূমিতে নিষেধাজ্ঞার আদেশ প্রদানের আবেদন করেন। এরই প্রেক্ষিতে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এবং তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করতে বিশ্বনাথ থানার ওসিকে নির্দেশ প্রদান করেন আদালত।
উপল্লেখ্য আকদ্দুছ আলী ও তার ছোট ভাইদের সাথে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ অপর ভাই যুক্তরাজ্য প্রবাসী হানিফ আলীর স্ত্রী রেবা খানমের বিরোধ চলে আসছে। এবিষয়য়ে আদালতে একাধিক মামলা বিচারাধিন রয়েছে। সম্প্রতি রেবা খানম যুক্তরাজ্য থেকে দেশে এসে তার সহযোগী একই গ্রামের মৃত আব্দুল মন্নানের পুত্র আব্দুস সালামকে সাথে নিয়ে বিরোধপূর্ণ জায়গায় দেয়াল নির্মাণ করে প্রতিপক্ষের চলাচলের রাস্তা বন্ধ করে দিতে চাইলে এতে বাধা দেন আকদ্দুছ আলী পক্ষের লোকজন। ফলে দু’পক্ষের মধ্যে বিরাজ করে চরম উত্তেজনা করলে থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরপর বিষয়টি নিম্পত্তির লক্ষ্যে উভয় পক্ষকে নিয়ে থানায় একাধিক বৈঠক অনুষ্ঠিত হয়।
আদালতের নির্দেশনা পাওয়ার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শ্বর্মা বলেন- দু’পক্ষের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রয়েছে। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আদালতের নির্দেশনা অনুযায়ী উভয় পক্ষকে নোটিশ প্রদান করা হবে।

আরো সংবাদ