AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মানবিক সিলেট’র ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৮ - ২০১৯ | ১২: ২৫ পূর্বাহ্ণ

‘মানবতার সেবায় নিবেদিত’ এই প্রতিপাদ‌্য নিয়ে প্রতিষ্ঠিত ‘মানবিক সিলেট’ এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (১৭ আগস্ট) বিকেলে বিশ্বনাথের গোদামঘাটস্থ এফ রহমান কমপ্লেক্স এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মুহাম্মাদ নূর উদ্দিন ছামির’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক যোবায়ের আহমদ মুক্তার’র পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব‌্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আহমদুর রহমান। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ক্বারী মুহাম্মাদ জাহের আহমদ ও ইসলামী সংগীত পরিবেশন করেন মুহাম্মাদ শাহিদ খান। বক্তব্য রাখেন মানবিক সিলেটের সাধারণ সম্পাদক মুহাম্মাদ সুহিন আহমদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ নূরুল আমিন তুহিন, সদস্য তাহমিদুর রহমান আকিব চৌধুরী, সালেহ আহমদ তানিম, সাব্বির আহমদ, নিজামুল হক শিপন ও মুহাম্মাদ শাহিদ খান।

বক্তরা বলেন, সংগঠন একটি সামাজিক প্রক্রিয়া। যেখানে একদল মানুষ একটি সাংগঠনিক কাঠামোর অন্তর্ভুক্ত হয়ে নির্দিষ্ট কিছু লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন সর্বদা নিরন্তন। মানবিক সিলেট এর ব্যতিক্রম নয়। মানবিক সিলেট একটি অলাভজনক মানবসেবা ও মানব উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবী সংগঠন, মানুষ ও মানবতার সেবাই আমাদের অংগীকারবদ্ধ। জন্মগত ভাবে মানবিক মানুষ হওয়া যায়না। মানবিক মানুষ হতে হলে মানবিক শিক্ষা নিতে হয়। ‘মানবিক সিলেট’কে এগিয়ে নিতে হলে সবার মধ্যে মানবিক চেতনা জাগ্রত করতে হবে।

সভায় অন‌্যান‌্যের মধ‌্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য রবিউল ইসলাম যুবরাজ, জাব্বির আহমদ, রাহিম আহমদ, জাহের আহমদ, নজরুল ইসলাম, কায়েস আহমদ, জসিম উদ্দিন, হাবিবুর রহমান, আব্দুল করিম, তোফায়েল আহমদ,নাঈম ইসলাম,শাহ আলম, রনি সূত্রধর রাজু প্রমুখ। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ