AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের জামাল ফেন্সিডিল সহ কোম্পানীগঞ্জে আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৭ - ২০১৯ | ৮: ১৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের কোম্পানীগঞ্জের ফেদারগাঁও থেকে অভিযান চালিয়ে  ৪৮ বোতল ফেন্সিডিল সহ মাদক ব‌্যবসায়ী  জামাল মিয়া ও তেরা মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা ফেদারগাঁও গ্রামের বাসিন্দা। তবে আটককৃত জামাল দীর্ঘদিন যাবৎ বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজারস্থ মোজাহিদ আলী কলোনীতে বসবাস করেছে আসছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম (পিপিএম) এর নির্দেশে এস আই মোস্তাক আহমেদ, এস আই রাজীব চৌধুরী ও এ এস আই সিরাজুল ইসলাম’র নেতৃত্বে একদল পুলিশ ১৫ আগষ্ট বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১২:৩০ মিনিটের সময় ফেদারগাঁও থেকে তাদেরকে গ্রেফতার করে। মামলার আলামত হিসাবে উদ্ধারকৃত মাদক জব্দ করা হয়। এ ব্যাপারে আটক জামাল মিয়া ও তেরা মিয়াকে আসামী করে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম (পিপিএম) জানান, মাদকের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানার পুলিশের জিরো টলারেন্স থাকায় দ্রুত অভিযানে এবং বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে। মাদক একটি সমাজ ধংসের প্রধান কারিগর। সিলেটের বর্তমান পুলিশ সুপার মহোদয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে।মাদকের বিরুদ্ধে এসপি মহোদয় জিরো টলারেন্সে আছেন।ওসি তাজুল ইসলাম আরও বলেন কোম্পানীগঞ্জে যতক্ষন পর্যন্ত এক পিস মাদকও থাকে সেই পর্যন্তই এই অভিযান চলবে, মাদকের উৎস উৎপাটন না করে এই অভিযান শেষ হবেনা।

আরো সংবাদ