AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ইলেকট্রিশিয়ান মজনু সিকদার’র ইন্তেকাল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৪ - ২০১৯ | ১: ৫১ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে সিলেট জেলা পল্লী বিদ্যুৎ ইলেকট্রিশিয়ান কল্যাণ সমিতির সদস্য ও উপজেলার দশঘর ইউনিয়নের বাউসি গ্রামের মরহুম মাহমুদ আলী সিকদারের পুত্র মজনু সিকদার (৪২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…….রাজিউন)। মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেল ৩ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মঙ্গলবার রাত ১০টায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে। মজনু সিকদার মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, আত্মীয়-স্বজন’সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, ১২ আগস্ট (পবিত্র ঈদুল আযহার দিন) মজনু সিকদার হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষণিক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং মঙ্গলবার বিকেল ৩টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এদিকে, ইলেকট্রিশিয়ান মজনু সিকদার মৃত্যুতে শোক জানিয়েছেন সিলেট জেলা পল্লী বিদ্যুৎ ইলেকট্রিকশিয়ান কল্যান সমিতির সভাপতি আবুল কাশেম ও সাধারণ সম্পাদক শুভরাজ চন্দ্র। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো সংবাদ