AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা বিআরডিবি’র চেয়ারম‌্যান মহব্বত আলীর পুরস্কার লাভ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৭ - ২০১৯ | ৬: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: উন্নয়নকর্মী ও সমাজ বিজ্ঞানী ড. আখতার হামিদ খান পল্লী ও সমবায় উন্নয়ন পুরস্কার পেয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান। গত ৩ আগস্ট ঢাকাস্থ ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে বাংলাদেশ পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের ৩৪তম বার্ষিক সাধারণ সভায় এ পুরস্কার প্রদান করা হয়।

বাংলাদেশ পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের উদ্যোগে প্রতি বছর সমবায়ের মাধ্যমে দেশকে সমৃদ্ধশালী করা লক্ষ্যে কাজ করে যাওয়া দেশের সেরা ১০ সমবায়ীকে নিজেদের কাজের স্বীকৃতি সরুপ এ পুরস্কার প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে সেরা সমবায়ীদের হাতে পুরস্কার তুলে দেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব কামাল উদ্দিন তালুকদার।

বাংলাদেশের কৃষক সমবায়ীদের প্রতিনিধি ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি ইসরাফিল আলম এমপির সভাপতিত্বে ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সহ সভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন  সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক আমিনুল ইসলাম, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালক (সরেজমিন) মাহমুদুল হোসাইন খান।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের উপদেস্টাবৃন্দ, পরিচালকবৃন্দ, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যাবৃন্দ ও বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ