AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের দৌলতপুরে ঈদুল আযহা উপলক্ষে চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৫ - ২০১৯ | ৭: ৩১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৩৪০টি পরিবারের মধ্যে জনপ্রতি ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন কমপ্লেক্স প্রাঙ্গনে সোমবার সকালে প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, ঈদে ধনীদের মতো অসহায়-গরীব মানুষদের মুখে হাসি থাকার জন্যই প্রধানমন্ত্রী নিজের ত্রাণ তহবিল থেকে প্রত্যেক ঈদের ন্যায় এবারও চাল বিতরণ করছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ একটি দেশ। আর কোন লোক বাংলাদেশে না খেতে পেরে মারা যাবেন না। আওয়ামী লীগের নেতৃত্বে দেশের উন্নয়ন থেকে বিশ্বের অনেক দেশই এখন বাংলাদেশকে অনুসরণ করছে। তাই আওয়ামী লীগের কাছে দেশের মানুষেরও চাহিদা বেশি। আর তা পূরণ করতে আওয়ামী পরিবারের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মাহবুব আলম শাওন, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, অর্থ সম্পাদক নূরুল ইসলাম।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব। এসময় ইউনিয়ন পরিষদের সদস্য-সদদস্যাসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ