বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটে টিকটক করতে নদীতে ঝাঁপ দেওয়া আবদুস সামাদের (১৮) লাশ তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫জুলাই) বেলা তিনটার দিকে বিশ্বনাথের লামাকাজী এলাকার সুরমা নদী থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ। আবদুস সামাদ সিলেট নগরীর বাগবাড়ি এলাকার মৃত শামসুল হকের ছেলে।
পুলিশ সূত্রে জানাগেছে, সোমবার দুপুরে উপজেলার লামকাজি এলাকার সুরমা নদীতে একটি লাশ ভেঁসে উঠতে দেখেন স্থানীয় জনতা। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন তারা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
গত শুক্রবার বিকেল পাঁচটার দিকে সিলেটের টুকের বাজার শাহজালাল তৃতীয় সেতু থেকে টিকটক ভিডিও করতে বন্ধুর সঙ্গে বাজি ধরে নদীতে ঝাঁপ দেন আবদুস সামাদ। তাঁর বন্ধু মিলন আহমদ (১৮) সাঁতরে তীরে উঠতে পারলেও সামাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডুবুরিরা শনিবার সারা দিন সুরমা নদীতে অভিযান চালালেও তাঁকে উদ্ধার করতে পারেননি।
লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, সোমবার বেলা তিনটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশটি কয়েক দিন পানিতে থাকার কারণে ফুলে গেছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ প্রেরণ করা হয়েছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!