AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৫ - ২০১৯ | ৯: ২৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: টানা বৃষ্টি ও উজানের ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ২শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের উদ্যোগে জনপ্রতি ১০ কেজি চাল, খাওয়ার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়ার ব্যক্তিবর্গ পক্ষ থেকে জনপ্রতি ২শত টাকা করে বিতরণ করা হয়। সোমবার বিকেলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

ত্রাণ বিতরণকালে এস এম নুনু মিয়া বলেন, সরকার সকল ধরণের প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত রয়েছেন। কেউই সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হবেন না। বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া সকল এলাকায় পর্যায়ক্রমে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। ক্ষতিগ্রস্থদের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ মজুদ আছে। এসময় তিনি সরকারের পাশাপাশি এলাকার বিত্তবান ও প্রবাসীদেরকে বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহবান করেন।

বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার, উপজেলা পিআইও মাহবুব আলম শাওন ভূঁইয়া, জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী সঞ্চিত সরকার, থানার এসআই লিটন রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার শানুর আহমদ, লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, মেম্বার ফয়ছল আহমদ, হেলাল আহমদ, মহানগর যুবলীগ নেতা সাফায়েত খান, উপজেলা যুবলীগ নেতা সায়েদ আহমদ, সেচ্ছাসেবক লীগ সিজিল আহমদ, জহির উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ