AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৪ - ২০১৯ | ১: ৫১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার করেছেন পরিবহন শ্রমিকরা। প্রশাসনের পক্ষ থেকে সড়কটি দ্রুত সংস্কার করার  আশ্বাস দিলে  ৬ঘন্টা সড়কে বাস চলাচল বন্ধ থাকার পর আজ রবিবার দুপুর ১২টা থেকে আবারো বাস চলাচল শুরু হয়েছে।

বাস-চলাচল বন্ধ সিদ্ধান্ত প্রত্যাহারের সত্যতা স্বীকার করে রবিবার দুপুরে বিশ্বনাথ-জগন্নাথপুর-লামাকাজী-সিংঙ্গেরকাছ সড়ক শ্রমিক ফেডারেশনের সভাপতি ফজর আলী মেম্বার বলেন, আজকের (রবিবার) মধ্যে প্রশাসন বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে বড় বড় গর্তগুলো মেরামত করে দেয়ার আশ্বাস দেন। প্রশাসনের আশ্বাসে সড়কে প্রায়  ৬ঘন্টা বাস চলাচল বন্ধ থাকার পর দুপুর ১২টা থেকে বাস চলাচল শুরু হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের বিশ্বনাথ উপজেলা অংশে গর্ত ভরাট কাজ করা হলেও জগন্নাথপুর উপজেলার অংশে কোন সংস্কার কাজ হচ্ছে না। ফলে গর্তে ভরা সড়ক বৃষ্টির পানিতে পুকুরে পরিণত হয়েছে। এমন পরিস্থিতিতে বাস চলাচল করা অনেক ঝুকিপূর্ণ হয়ে পড়েছে। তাই সাধারণ মানুষ ও শ্রমিকদের জীবনের নিরাপত্তার কারণে এবং যানবাহন চলাচলের অনুপযোগী হওয়ায় গতকাল শনিবার পরিবহন শ্রমিকরা ওই সড়কে  রবিবার (১৪ জুলাই) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচলা বন্ধ রাখার সিদ্ধান্ত নেন।

আরো সংবাদ