AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের বিএনপি নেতা সুহেল চৌধুরীর বহিস্কারাদেশ প্রত‌্যাহার হচ্ছে!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৯ - ২০১৯ | ১২: ১৪ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর দলীয় বহিস্কারাদেশ দুই এক দিনের মধ‌্যে প্রত‌্যাহার হচ্ছে এমনটাই সূত্রে জানা গেছে । গত উপজেলা নির্বাচনে দলের নিষেধ অমান্য করে বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করায় তাকে বহিষ্কার করা হয়।

পরবর্তীতে নির্বাচনে জয়ী হতে না পারলেও নিজের পদ ফিরাতে কেন্দ্রীয় বিএনপি নেতাদের কাছে আবেদন পাঠান সুহেল আহমদ চৌধুরী। এরই প্রেক্ষিতে গতকাল সোমবার (৮জুলাই) রাতে সিলেট জেলা বিএনপির সহ-সভাপতির পদে আবারও স্বপদে তাকে বহাল রাখার নির্দেশ দেওয়া হয়।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহার শামীম জানান, বিগত উপজেলা নির্বাচনে যারা নিজ নিজ উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন তারা সকলেই কেন্দ্রীয় নেতাদের কাছে আবেদন করেন। আর তাদের আবেদনের প্রেক্ষিতে শুধু সুহেল আহমদ চৌধুরীই নন, উপজেলা নির্বাচনে যারা প্রার্থী হয়েছিলেন তাদের প্রত্যেককেই স্বপদে বহাল রাখা হচ্ছে বলে কেন্দ্রীয় নেতারা তাকে জানিয়েছেন। আগামী দু’একদিনে মধ্যে কেন্দ্র থেকে পাঠানো লিখিত আদেশও তারা পেয়ে যাবেন বলেও জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে সুহেল আহমদ চৌধুরী বলেন, নির্বাচন পরবর্তী সময়ে তিনি কেন্দ্রীয় বিএনপি নেতাদের নিকট আবেদন করেছিলেন। আর এরই প্রেক্ষিতেই পদ ফিরে পাচ্ছেন। আর সিলেট জেলা বিএনপির শীর্ষ নেতারা তাকে ফোনে এ বিষয়টি জানিয়েছেন বলে জানান সুহেল চৌধুরী।

এদিকে, ৫ম বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম‌্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরী সহ চেয়ারম‌্যান, ভাইস চেয়ারম‌্যান ও মহিলা ভাইস চেয়ারম‌্যান পদে প্রার্থী হওয়ায় বহিস্কৃত ৯ বিএনপি নেতার মধ‌্যে যুক্তরাজ্যের কলচেষ্ঠার বিএনপির সভাপতি মিছবাহ উদ্দিনের বহিস্কারাদেশ সোমবার (৮জুলাই) প্রত‌্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ। বহিস্কৃত অন‌্য ৮জনের বহিস্কারাদেশ প্রত‌্যাহারের ব‌্যাপারে এখনো দলীয় কোন সিদ্ধান্ত হয়নি বলে তিনি জানান।

আরো সংবাদ