AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৮ - ২০১৯ | ৮: ০৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা সোমবার সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তদন্ত সাপেক্ষে উপজেলার কালীগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতিসহ মেয়াদ উত্তীর্ণ উপজেলার সকল বাজারের বণিক সমিতির নতুন কমিটি গঠনের লক্ষ্যে কাজ শুরু করার ও কাউকে নিজের বিকাশ একাউন্টের গোপন পিন নাম্বার না দেওয়ার এবং অবৈধভাবে বিদেশ যাওয়ার জন্য কাউকে টাকা না দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তারা বলেন, উপজেলা বিভিন্ন স্থানে অপরিকল্পিতভাবে গড়ে উঠা খামারের বর্জ্য পদার্থ নদী-নালায় ফেলার কারণে পানি দূষণ বৃদ্ধি পাচ্ছে। সমাজ থেকে মাদক-সন্ত্রাস ও ইভটিজিং দূর করতে এবং শিশু নির্যাতন বন্ধ করতে সর্বস্তরের জনসাধারণকে সচেতন হওয়ার আহবান করা হয়। চুর-ডাকাতদের গ্রেপ্তারের জন্য পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার আহবান করা হয়। পর্ণোগ্রাফী বন্ধ করার জন্য সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি ১৮ বছরের কম বয়সী শিক্ষার্থীরা যাতে মোবাইল ফোন ব্যবহার না করে সেজন্য পিতা-মাতা ও শিক্ষক-শিক্ষিকাদেরকে সচেতন হওয়ার আহবান করা হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ফাতেমা-তুজ-জোহরা, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবদুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, সমাজ সেবা কর্মকর্তা আবদুল্লাহ-আল জুবায়ের, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাওলানা একেএম মনোহর আলী, বিশ্বনাথ সরকারি কলেজের অধ্যক্ষ প্রভাষক আবদুস শহিদ, ব্লাস্টের উপজেলা কো-অর্ডিনেটর গীতা রাণী মোদক প্রমুখ।

আরো সংবাদ