AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৬ - ২০১৯ | ৬: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  শনিবার বেলা দেড়টায় বিশ্বনাথ-খাজাঞ্চী রোডের জানাইয়া এলাকার আকবর আলীর কলোনী থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিশুর নাম ইয়াছমিন বেগম (১০)। সে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলভরষ চৌধুরী বাড়ি গ্রামের মৃত খয়রুল ইসলাম বাবুর্চির মেয়ে।
জানা গেছে, শনিবার সকালে আশার আলো এবিএএল স্কুল থেকে দ্বিতীয় শ্রেণীর বই নিয়ে ঘরে ফিরে ইয়াছমিন বেগম। এর ঘন্টাখানেক পর কলোনীর বাসিন্দারা ইয়াছমিনের লাশ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তখন তার মা আকলিমা বেগম স্থানীয় জানাইয়া গ্রামের একটি বাড়িতে দিনমজুরের কাজ করছিলেন। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তবে পুলিশের প্রাথমিক ধারণা গলায় ফাঁস দিয়েই আত্মহত্যা করেছে শিশুটি।
নিহতের মা আকলিমা বেগম (২৫) জানান- স্কুল থেকে মেয়েকে কলোনীতে ভাল অবস্থায় রেখে তিনি অন্যের বাড়িতে কাজে চলে যান। লোক মারফত খবর পেয়ে কলোনীতে গিয়ে দেখতে পান ঘরের তীরের সাথে গলায় ওড়না দিয়ে তার মেয়ের লাশ ঝুঁলে রয়েছে।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম বলেন- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়েই শিশুটি আত্মহত্যা করেছে। এব্যাপার শিশুর মা, সৎ বাবা ও কলোনীর বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ