বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে ৫ জুয়াড়ি আটক

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ ৫ জুয়াড়িকে আটক করেছে। মঙ্গলবার (২৫ জুন) বিকেলে উপজেলা সদরের নতুন বাজারস্থ  সবজি হাটের ছোরাব আলীর দোকানঘর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ব্রাম্মণবাড়িয়া জেলার নাছির নগর থানার চান্দেরপাড়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে ফারুক আহমদ (৩৫), নরসিংদী জেলার রামপুরা থানার রামপুরা গ্রামের মৃত আবদুল গণির ছেলে মোঃ শহীদুল্লাহ (৪০), বিশ্বনাথ থানার রাজনগর গ্রামের আবুল কালামের ছেলে জুয়েল আহমদ (২২), একই থানার হরিকলস গ্রামের মৃত আছলম আলীর ছেলে আখতার আলী (৪০), কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার মখুরাপাড়া গ্রামের মৃত আবদুল সমেতের ছেলে সবুজ মিয়া (৫০)।
পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এসআই আফতাবউজ্জামান রিগ্যান ও এএসআই সাইফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জোয়ার আস্তনায় অভিযান চালায়। এসময় ৫ জুয়াড়িকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের কাছ থেকে জোয়া খেলার তাস ও নগদ ১২৫০ টাকা উদ্ধার করা হয়। এঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছেন।
৫ জুয়াড়ি আটকের সত্যতা স্বীকার করে থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, আটককৃদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আটককৃতদেরকে বুধবার (২৬জুন) আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!