বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে মৎস্য ব্যবসায়ী নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে মকদ্দুছ আলী (৫০) নামের এক মৎস্য ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সৎমানপুর গ্রামের মৃত লালই মিয়ার পুত্র। মঙ্গলবার (২৫ জুন) সকালে এঘটনাটি ঘটে।
প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে- মঙ্গলবার সকাল ৯টায় সৎমানপুর গ্রামের নিহত মকদ্দুছ আলীর পুত্র বদরুল ইসলাম সাগর (৫) ও তার প্রতিবেশী সেলিম মিয়ার কন‌্যা মাহিদা আক্তার মাহি (৬) খেলা করা সময় ব্যাট-বল নিয়ে ঝগড়া করে। শিশুদের এই ঝগড়াকে কেন্দ্র করে মকদ্দুছ আলীর ছোট ভাই মনসুর মিয়ার সাথে সেলিম মিয়ার কথা কাটাকাটির একপর্যায়ে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। তখন মকদ্দুছ আলী বসতঘর থেকে বের হয়ে মারামারির কারণ জানতে চাইলে সেলিম মিয়া ও তার পিতা ইর্শাদ আলী ক্ষিপ্ত হয়ে তাকেও (মকদ্দুছ) মারধর শুরু করেন। একপর্যায়ে মকদ্দুছ আলী সজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে যান। মকদ্দুছ আলীকে তাৎক্ষণিক ওসমানীনগরের তাজপুর বাজার ও পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কজেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ইর্শাদ আলী ও সেলিম মিয়া স্বপরিবারে বাড়ি থেকে পালিয়ে যান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এব্যাপারে বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান বলেন- নিহতের শরীরে জখমের কোন চিহৃ পাওয়া যায়নি। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!