AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের খাজাঞ্চীতে সিরাতুন্নবী (স.) পরিষদের ঈদ পুনর্মিলনী ও বই বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৪ - ২০১৯ | ১০: ৫৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ‘সিরাতুন্নবী (স.) পরিষদ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও বই উপহার সমাবেশ ১৪ই জুন (শুক্রবার) বিকালে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স হল রুমে সিরাতুন্নবী (স.) পরিষদের সভাপতি মাওলানা জামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য রাখেন মাওলানা এমদাদুল্লাহ সাহেব কাতিয়া। বক্তব্যে তিনি বলেন, কোরআন এবং হাদীস বুঝার নামই ইসলাম, মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে রাসুল (স.) এর দেখানো পথই মুক্তির ঠিকানা। রাসুলের তরিকাই দুনিয়াতেও শান্তি আখেরাতেও শান্তি। রাসুলের পথ অনুসরণ করে রাসুলের আদর্শ বাস্তবায়নে খাজাঞ্চি ইউনিয়ন সিরাতুন্নবী (স.) পরিষদ কাজ করছে।

সংগঠনের সাধারণ সম্পাদক রফিক আহমদ রাজু ও যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সিদ্দিকীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, মাওলানা মুনতাসীর আলী, মাওলানা সাইফুর রহমান, মাওলানা জহিরুল ইসলাম। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রুহুল আমিন ও স্বাগত বক্তব্য রাখেন আ ক ম এনামুল হক মামুন।

এ সময় অন‌্যান‌্যের মধ‌্যে উপস্থিত ছিলেন মাওলানা সাদ উদ্দিন, মাওলানা শফিকুল আলম, মাওলানা আব্দুল সুবহান, মাওলানা জালাল আহমদ, মজিদ রানা, হাফিজ আব্দুল রুপ, মাওলানা লুৎফুর রহমান, ডাঃ গিয়াস উদ্দিন সোহাগ, মুহিবুর রহমান, ইব্রাহীম আলী, শিহাব আহমদ, আব্দুল্লাহ, জয়নাল আহমদ, ময়নুল ইসলাম, আব্দুল ওয়াহিদ প্রমুখ। অনুষ্টানে শতাধিক শিক্ষার্থীসহ উপস্থিত অতিথিদের মাঝে নবী (স.) এর জীবন শীর্ষক মহামুল্যবান বই বিতরণ করা হয়।

আরো সংবাদ