বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত

আ’লীগ নেতা আহমদ আলীর খুনিদের ফাঁসির দাবী এলাকাবাসীর

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুন) বিকেলে উপজেলার দেওকলস ইউনিয়নের রাজার বাজারস্থ সৎপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। সম্প্রতি খুন হওয়া আওয়ামী লীগ নেতা আহমদ আলীর বাড়ির পার্শ্ববর্তি এলাকায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হওয়ায় সেটি রীতিমত শোকসভায় পরিণত হয়। নিহত আহমদ আলীর খুনিদের ফাঁসির দাবীতে মিছিল সহকারে শত শত মানুষ ওপেন হাউজ ডে’তে এসে উপস্থিত হন।
বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দের সভাপতিত্বে ও স্থানীয় সংগঠক মকবুল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে’তে বক্তব্য রাখতে গিয়ে এলাকাবাসী ও আওয়ামী লীগ নেতা আহমদ আলীর পরিবারের সদস্যরা বলেন, একজন নির্ভেজাল, পরোপকারী সাদামনের মানুষ ছিলেন তিনি। ছিলেন অসহায় গরীব-দুঃখীর আপনজন। কিন্তু এই মহৎ মনের মানুষটিকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমরা খুনিদের ফাঁসি চাই।
ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম বলেন- কোন অবস্থাতেই আহমদ আলীর হত্যাকারীরা পার পাবে না। যেকোন খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে এবং সঠিকভাবে তদন্তের মাধ্যমে দ্রুত মামলার চার্জশীট আদালতে দাখিল করা হবে। এজন্য তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা কামনা করে তিনি বলেন এবং আমরা আহমদ আলীর হত্যাকারীদের গ্রেফতারের পাশাপাশি এলাকার কুখ্যাত ডাকাত আজিরকেও গ্রেফতার করতে চাই। এজন্য সকলের সহযোগীতা প্রয়োজন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব‌্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে অপরাধ করে কেউ ছাড় পাবেন না। তেমনি আহমদ আলীর খুনিরাও ছাড় পাবে না। যারা নিরপরাধ আহমদ আলীর মতো একজন সমাজসেবককে হত‌্যা করেছে তারা এলাকা, দেশ ও জাতির শত্রু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, এলাকার মুরব্বি ইলিয়াস আলী, আলা মিয়া, আব্দুর রুপ, সাবেক ইউপি সদস্য মর্তুজ আলী মানিক, লেবু মিয়া, বর্তমান সদস্য মতিউর রহমান কিরণ, দেওকলস ইউপি আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জুনেদ আহমদ, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, সুলতান আহমদ, নুরুল ইসলাম, যুবলীগ নেতা জুয়েল আহমদ, লখন মিয়া, নুরুজ্জামান, আলমগীর হোসেন, রফিক আহমদ, নিহত আহমদ আলীর বড় ভাই সিকান্দর আলী, ছেলে ইব্রাহিম আলী।
এসময় থানা পুলিশের এসআই দেবাশীষ শর্মা, দিদারুল আলম, লিটন রায়, সাইফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য প্রমুখ এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেনী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!