AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দারুল ক্বিরাত আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখার পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২ - ২০১৯ | ৮: ২৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার বাইশঘর গ্রামস্থ দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট-এর আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখার পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠান শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, চরিত্রবান মানুষ হতে গেলে এবং সততা ও নিষ্ঠার সাথে জীবন-যাপন করতে হলে ধর্মীয় শিক্ষার বিকল্প নাই। ধর্মীয় শিক্ষা মানুষকে প্রকৃত মানুষ হওয়ার দিক্ষা দান করে। তাই আমাদের সকলের প্রধান ও প্রথম কাজ হচ্ছে ধর্মীয় অনুশাষনগুলো মেনে চলা এবং পিতা-মাতার সেবা করা। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সকল ধর্ম-বর্নের মানুষের উন্নয়ন সাধিত হচ্ছে বলেই দেশবাসী নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করে জাতির জনকের কন্যাকে বার বার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করছেন।
শাখা পরিচালনা কমিটির সভাপতি নাজমুল আলম চৌধুরী অপুর সভাপতিত্বে ও নাজিম (শিক্ষক) বদরুল আলম চৌধুরী শিপুর পরিচালনায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আসাদুজ্জামান, সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সহ সভাপতি তজম্মুল আলী, তৈমুছ আলী, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, আওয়ামী লীগ নেতা ছিদ্দিকুর রহমান, সামছুল ইসলাম সমুজ, আবদুস ছালিক।

আরো সংবাদ