AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শাহজালাল ট্রেনিং একাডেমী’র প্রশিক্ষার্থীদের মধ‌্যে সার্টিফিকেট বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২ - ২০১৯ | ৪: ০৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ভালোকে গ্রহন আর খারাপকে পরিহার করে আমাদের সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে। কারিগরি শিক্ষা সমাজ থেকে বেকারদের সংখ্যা কমিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য উন্নয়নের এ যাত্রাকে অব্যাহত রাখতে সর্বস্তরের দেশবাসীকে নিজ নিজ অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি শনিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মিলনায়তনে ‘শাহজালাল ট্রেনিং একাডেমী’র পরিচালনায় আয়োজিত ত্রৈ-মাসিক প্রশিক্ষণ (কম্পিউটার ও সেলাই) কোর্সের সার্টিফিকেট বিতরণ ও প্রশিক্ষক-প্রশিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রশিক্ষণে উপজেলা বিভিন্ন অঞ্চলের ২৯ জন কিশোরী-যুবতী প্রশিক্ষণ গ্রহন করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও শাহজালাল ট্রেনিং একাডেমী’র প্রশিক্ষক জুনায়েদ আহমদ তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন শাহজালাল ট্রেনিং একাডেমীর ব্যবস্থাপনা পরিচালনাক শেখ মোঃ জুয়েল রানা, প্রধান প্রশিক্ষক ও সুপার ভাইজার মাছুম আহমদ, জুনিয়র প্রশিক্ষক রোভার এম এ সুমন মিয়া।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, প্রচার সম্পাদক নিখিল পাল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য ফজর আলী মেম্বার, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, রিপন আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেন, মারুফ মিয়া, হিমেল আহমদ, এস এম জুয়েল, আশরাফ উদ্দিন, শিপন আহমদ, কয়েছ আহমদ প্রমুখ।

আরো সংবাদ