আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জগন্নাথপুরে দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৬ - ২০১৯ | ৯: ৩৪ অপরাহ্ণ

jagannathpur pic 26 04 2019 1

jagannathpur pic 26 04 2019 1জগন্নাথপুর প্রতিনিধি :: জগন্নাথপুরে প্রবাসীদের উদ্যোগে দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও কোনাপাড়া গ্রামের হাজি বাড়ির বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী রবিউল আলম নবেল গ্রুপের আয়োজনে প্রায় দেড় শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীর তেল, ছোলা, মটর, ময়দা, চিনি, পিয়াজ, দুধ ও খেজুর প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল ৯টায় যুক্তরাজ্য প্রবাসী রবিউল আলম নবেল এর ঘোষগাঁও গ্রামস্থ তার নিজ বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ঘোষগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী হাজি রেজাউল করিম রিজু প্রবাসী বাংলাদেশীরা তাদের কষ্টার্জিত অর্থ নিজ এলাকার অসহায় দরিদ্র পরিবারের কল্যাণে ব্যায় একটি মহতী উদ্যোগ।

তিনি যুক্তরাজ্য প্রবাসী রবিউল আলম নবেল ও তার গ্রুপের সদস্যদের প্রতি অভিনন্দন জানিয়ে বলেন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করায় যেভাবে দরিদ্ররা খুশী হয়েছে ঠিক একইভাবে প্রবাসীদের মহতী উদ্যোগে এলাকাবাসীও আনন্দিত হয়েছেন। তাদের এই মহতী কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ হারিছ মিয়া, সমাজসেবক সিরাজুল ইসলাম, শফিকুল হক, কাওছার আলম রনি, শিহাব মিয়া, শহিদুল হক ফাহাদ, হাবিবুর রহমান হাবিব প্রমূখ। পরে প্রায় দেড় শতাধিক দরিদ্র পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন হাজি রেজাউল করিম রিজু। এছাড়াও খাদ্য সামগ্রীর অর্ধশতাধিক প্যাকেট বিতরনের জন্য তালামীযে ইসলামীয়া ঘোষগাঁও আঞ্চলিক শাখার নেতৃবৃন্দের কাছে প্রদান করা হয়েছে।

আরো সংবাদ

কোম্পানীগঞ্জে ছয় পরিবারের বসতঘর পুড়ে ছাই

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

সিলেটে শিক্ষকের পিটুনিতে এক মাদ্রাসা ছাত্র গুরুত্বর আহত

গোলাপগঞ্জে এহিয়া ট্রাস্টের প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

সিলেট গনসমাবেশে চার লাখের বেশি মানুষ দাবি বিএনপির

সিলেটে বিএনপির গণসমাবেশ মঞ্চেও আছে খালেদার ফাঁকা চেয়ার

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

সিলেট মেডিকেল স্টাফ কোয়ার্টার থেকে সরকারি ওষুধ উদ্ধার

ইলিয়াসপত্মী লুনার গাড়িতে হামলা

২০২২ বর্ষের টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পদক পাচ্ছেন যারা