AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৩ - ২০১৯ | ৮: ৪৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার দুঃখ প্রকাশ করেছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে বিশ্বনাথের তিন সাংবাদিক সংগঠনের এক যৌথ সভায় উপস্থিত হয়ে তিনি এই দুঃখ প্রকাশ করলে সাংবাদিকরাও সকল ক্ষোভ ভূলে গিয়ে উপজেলা প্রশাসনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন।
গত ১৫ এপ্রিল সোমবার বিশ্বনাথ উপজেলা প্রশাসনের উদ্যোগে সিলেট-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মোকাব্বির খানের এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত সভায় অন্যান্যদের সাথে স্থানীয় সাংবাদিকদেরকেও আমন্ত্রণ জানানো হয়। কিন্তু সংসদ সদস্য মোকাব্বির খানের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার সভার শুরুতেই আকস্মিকভাবে প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধি ব্যতিত অন্যান্য সকলকে সভা থেকে চলে যেতে বলেন। এসময় উপস্থিত এক সাংবাদিক ইউএনও’র কাছে জানতে চান- সাংবাদিকরাও কি চলে যাবে? এর উত্তরে তিনি হ্যাঁ বলেন। তখন আমন্ত্রিত সাংবাদিকরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে সভাস্থল ত্যাগ করেন। এঘটনা খবর অন্যান্য সাংবাদিকদের মধ্যে ছড়িয়ে পড়লে সবার মাঝে ক্ষোভের সঞ্চার হতে থাকে। ওই দিন তাৎক্ষণিক বিশ্বনাথের তিন সাংবাদিক সংগঠনের উদ্যোগে সর্বস্থরের সাংবাদিকদের এক যৌথ সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা প্রশাসনের সকল সংবাদ বর্জনের সিদ্ধান্ত গৃহীত হয়। এরপর আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় ডাক বাংলোয় সাংবাদিকদের পূর্ব নির্ধারিত এক যৌথ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার উপস্থিত হয়ে সেদিনের অনিচ্ছাকৃত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
সভায় উপস্থিত ছিলেন- বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী, সাংবাদিক আব্দুল আহাদ, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, রফিকুল ইসলাম জুবায়ের, মোসাদ্দিক হোসেন সাজুল, তজম্মুল আলী রাজু, জাহাঙ্গীর আলম খায়ের, প্রনঞ্জয় বৈদ্য অপু, আশিক আলী, এমদাদুর রহমান মিলাদ, মোহাম্মদ আলী শিপন, লোকমান হোসেন, রোহেল উদ্দিন, নূর উদ্দিন, আব্বাস হোসেন ইমরান, কামাল মুন্না, জামাল মিয়া, নবীন সোহেল, আক্তার আহমদ শাহেদ, শুকরান আহমেদ রানা, মিছবাহ উদ্দিন, আব্দুস সালাম, ফজল খান, বদরুল ইসলাম মহসিন, মোশাহিদ আলী ও শেখ কাওছার আলী।

আরো সংবাদ