AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২১ - ২০১৯ | ১২: ৩৭ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে শনিবার (২০ এপ্রিল) সানশাইন মডেল একাডেমীতে পিঠা উৎসব পালন করা হয়েছে। বিভিন্ন ধরনের পিঠা পদর্শনীতে মুগ্ধ অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের তৈরী করা মুখরোচক পিঠা খাইয়ে আনন্দিত অতিথিরা। গ্রাম বাংলার ঐতিহবাহী পিঠা উৎসবের ব্যতিক্রমী আয়োজনে পুরো ক্যাম্পাস জুড়ে ছিল উৎসবের আমেজ। পিঠা উৎসবের পাশাপাশি তিন প্রবাসীকে দেয়া হয় সংবর্ধনা। সানশাইন মডেল একাডেমী আয়োজিত পিঠা উৎসব ও সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির প্রিন্সিপাল মাওলানা জাকারিয়া।
প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিসদের ভাইস-চেয়ারম্যান ও আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান। একাডেমির ভাইস-চেয়ারম্যান সুরমান আলী সুমনের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মোফজ্জুল খান, আব্দুর রকিব, খলিলুর রহমান, আফরাফুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ বিডি ২৪ ডটকম সম্পাদক ও প্রকাশক তজম্মুল আলী রাজু, একাডেমির ভাইস-প্রিন্সিপাল প্রদীপ কুমার সেনগুপ্ত, সহকারি শিক্ষক মামুন মিয়া, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বুশরা বেগম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী হাজী আব্দুল মনাফ, তৈমুছ আলী, রমজান আলী, মুক্তার আলী, আজর আলী, কামরুল ইসলাম, ফারুক মিয়া, আক্তার হোসেন রিপন, হাফিজ খান, ইব্রাহিম আলী, মোসাঈদ আলী, মামুন মিয়া, আব্দুল হামিদ, সাদেক আলী, মিশুক চন্দ্র প্রমুখ।
পিঠা উৎসবে অংশ গ্রহনকারী শিক্ষার্থীরা হলেন তানজিদাহ আলী রিপা, সামিয়া হোসেন, ফাহমিদা বেগম, আজিমা বেগম, রিমা বেগম, হেলি বেগম, নাদিয়া বেগম, মুন্নি আক্তার, ইমা বেগম।
অনুষ্ঠান শেষে ৪ প্রবাসীকে সম্মাননা ক্রেষ্ট ও পিঠা উৎসবে বিজয়ীদের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

আরো সংবাদ