AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘৬ষ্ঠ ডেফোডিল কুইজ প্রতিযোগীতা’র পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৬ - ২০১৯ | ২: ০২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শিক্ষা অন্ধকার দূর করে, সমাজকে আলোকিত করে। তাই মানুষ অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে সরে সমাজে শান্তি বিনির্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করে। সরকারের পাশাপাশি আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে শিক্ষার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে। যাতে শিক্ষার অগ্রগতি বাড়ে এমন কর্মকান্ডে আমাদেরকে সম্পৃক্ত হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার শিক্ষার ব্যাপক উন্নতি সাধনে সক্ষম হয়েছে।
তিনি সোমবার বিকেলে সিলেটের বিশ্বনাথে ‘৬ষ্ঠ ডেফোডিল কুইজ প্রতিযোগীতা’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের উদ্যোগে কলেজিয়েট স্কুল ক্যাম্পাসে ওই কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। কুইজ প্রতিযোগীতায় ১ম স্থান অধিকার করেছে বিশ্বনাথ কলেজিয়েট স্কুল ও ২য় স্থান অধিকার করেছে মেরিট কেয়ার স্কুল এন্ড কলেজ। অনুষ্ঠানে সংগঠনের সাবেক সভাপতি কামরুল ইসলাম রেজার স্মরণে প্রকাশিক ‘স্মতির আয়না’ স্মারকের মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ।
এসোসিয়েশনের সদস্য মুমিনুল ইসলাম সামদের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার দিলশাদ আহমদের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের দশঘর ইউনিয়ন শাখার সভাপতি সুয়েব তোফাজ্জুল ও স্বাগত বক্তব্য রাখেন সাবেক শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইলিয়াস আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, উপজেলা বিআরডিবি এসোসিয়েশনের চেয়ারম্যান মহব্বত আলী জাহান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বিশ্বনাথ পুরাণ বাজারের প্রবীন ব্যবসায়ী আরশ আলী রেজা, মহানগর যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, বিশ্বনাথ বার্তার সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক বিজয় ভট্টাচার্য্য রতন, লার্ণিং পয়েন্টের প্রতিষ্ঠাতা মঈন উদ্দিন, সাংবাদিক নবীন সোহেল, আক্তার আহমদ শাহেদ, শুকরান আহমদ রানা, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্বাস হোসেন ইমরান, পাবেল সামাদ, যুবলীগ নেতা সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি কাউছার আহমদ বাপ্পী, তন্ময় দেব রায় প্রমুখ।
পুরস্কার বিতরণ শেষে এমদাদ হোসেন নাঈমকে সভাপতি, পাভেল আহমদকে সাধারণ সম্পাদক ও রাজেক আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৯-২১ সালের জন্য বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

আরো সংবাদ