AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে এফআইডিভির সংঘ প্রকল্পের অবহিতকরণ সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৫ - ২০১৯ | ১: ৩৯ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে ইউকেএইডের অর্থায়নে, মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় ও এফআইভিডিবির বাস্তবায়নে সংঘ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা বিআরডিবি হলরুমে উপজেলার দেওকলস, দৌলতপুর ও রামপাশা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, সদস্য, সদস্যা ও বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার বলেন- যুব মহিলা ও যুব পুরুষকে দক্ষ করে তাদেরকে কাজে লাগাতে হবে। তবেই দেশের উন্নয়ন সম্ভব। প্রকল্পের প্রশংসা করে তিনি বলেন, সমাজের সর্বস্তরের যুব শ্রেণীর মধ্যে সাংস্কৃতিক বৈচিত্র্য ও ভিন্নমতের প্রতি গ্রহণ যোগ্যতা ও সহনশীল মনোভাব বৃদ্ধি করে তাদেরকে জনশক্তিতে রুপান্তর করার যে কার্যক্রম সংঘ প্রকল্প হাতে নিয়েছে তা অত্যান্ত যুগোপযোগী কাজ।
দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলীর সভাপতিত্বে ও প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহিন, দেওকলস ইউনিয়নের চেয়ারম্যান মো. তাহিদ মিয়া, বিশ্বনাথ থিয়েটারের সাধারণ সম্পাদক সাংবাদিক নবীন সোহেল।
সভায় উপস্থিত ছিলেন, রামপাশা, দৌলতপুর, দেওকলস ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যাগণ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, এফআইভিডিবির সংঘ প্রকল্পের কর্মকর্তা পারভেজ আহমেদ, সুমন ইসলাম, তন্ময় নাথ তনু, যুব সদস্য, নাজিম আহমেদ, পারভিন বেগম, আমেনা বেগম, মমতা বেগম প্রমুখ।

আরো সংবাদ