AM-ACCOUNTANCY-SERVICES-BBB

শপথ নিয়ে সংসদে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি -মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩১ - ২০১৯ | ১১: ১১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে টান টান উত্তেজনার পর শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে সিলেট-২ আসনের নব-নির্বাচিত এমপি ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের জনসভা।  রোববার বিকেলে উপজেলা সদরের কলেজ রোড এলাকায় উপজেলাবাসী ব্যানারে ওই জনসভার আয়োজন করা হয়। এমপি মোকাব্বির খানের ওই জনসভাকে কেন্দ্র করে উপজেলা বিএনপির বিবাদমান দুটি গ্রুপের দ্বন্দ আরোও তীব্র হয়ে উঠেছে। শনিবার বিকেল থেকে দুই গ্রুপের নেতাকর্মীরা জনসভার পক্ষে-বিপক্ষে নিজেদের অবস্থানের তুলে ধরেন জোরালোভাবে।
জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নব-নির্বাচিত সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান বলেন, আমি দূর্নীতি-সন্ত্রাসের রাজনীতিতে বিশ্বাসী নই। তাই সততা ও নিষ্ঠা দিয়ে চাই জনগণের দেওয়া রায়ের প্রতি সম্মান দেখাতে। এলক্ষ্যে আমার দল শেষ পর্যন্ত একটি সিদ্ধান্ত দিয়েছে যে- আপনার নির্বাচনী আসনের ভোটাররা যদি চান আপনি সংসদে গিয়ে তাদের প্রতিনিধিত্ব করবেন তাহলে আপনি শপথ গ্রহণ করে তাদের প্রতিনিধিত্ব করতে পারবেন। তাই আমি জাতীয় সংসদে এই আসনের জনগণের সাথে কথা বলে শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। আমি সংসদে গিয়ে প্রথমেই অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দাবি উপস্থাপন করবো। পাশাপাশি নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সন্ধানের জন্য একটি তদন্ত কমিটি ঘটনের দাবি রাখবো।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ সভাপতি (বহিস্কৃত) সুহেল আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবদুল আজিজ ও ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুজামান নুর আসাদের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ সভাপতি (বহিস্কৃত) আবদাল মিয়া, উপজেলা বিএনপির সহ-সভাপতি তাহিদ মিয়া চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম রুহেল চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া, উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহবায়ক আনছার আলী, সেচ্ছা সেবক দল নেতা হিরণ মিয়া, উপজেলা ছাত্রদল নেতা ইমরান হোসেন, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদলের সহ-সভাপতি আখতার হোসেন। কোরআন তেলাওয়াত করেন হাফিজ আমির আলী।
জনসভায় উপস্থিত ছিলেন গণফোরামের কেন্দ্রীয় সদস্য মেজর (অবঃ) আফচারি আমিন আহমদ, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, উপজেলা বিএনপির সহ সভাপতি মনির হোসেন, বিএনপি নেতা আাবুল হোসেন মেম্বার, কলমদর আলী, আব্দুল মান্নান রিপন,কয়েস আহমদ,আব্দুল জলিল, লিলু মিয়া, জালাল আহমদ, জামাল আহমদ, শিহাব আহমদ, খলিল মিয়া, তাজ উল্লা, রাজ্জাক আহমদ, এমাদ খাঁন, হরমুজ আলী মেম্বার, মারুফ আহমদ মাছুম, আজাদ খাঁন, আব্দুর রব, নুরুল ইসলাম, জমির আলী, মবশ্বির আলী, লুকমান আহমদ, রইছ আলী মাষ্টার, কাছা মিয়া, আজাদুর রহমান, রফিক আলী মেম্বার, গয়াছ খাঁন মেম্বার, এটিএম নুর উদ্দিন, আখলিছ আলী সরকার, শহিদ মেম্বার, মাহতাব উদ্দিন, ধন মিয়া, নুরুল ইসলাম, আব্দুল করিম, আয়াছ মিয়া, সিরাজ মিয়া, হালিম মিয়া, সুনু মিয়া, ফারুক আহমদ, বেলাল আহমদ, আব্দুল ওয়াদুদ আজাদ, আরফান মেম্বার, দুলাল মেম্বার, ফারুক আহমদ, মৌরশ আলী, হিরণ মেম্বারন, আনছার আলী, তুরণ মিয়া, নুরুল হক, আখলিছ মিয়া, সাবেক চেয়ারম্যান আবারক আলী, আরব খাঁন, আকবর আলী, যুবদল নেতা কাওসার আহমদ তুলাই, সাইদুর রহমান রাজু মিয়া, আব্দুছ সালাম, জুবেল আহমদ, বকুল আহমদ, রামিম আহমদ, ছাত্রদল নেতা তারেক আহমদ খজির, আলাল মিয়া, ইমরান আহমদ সুমন, মিজান আহমদ, মিটু মিয়া, জুনেদ আহমদ জুনুু, রাজেক মিয়া, ফয়সল আহমদ, জাকির হোসেন, সুলতান আহমদ, সাইদুল ইসলাম, জসিম আহমদ, হাফিজ আহমদ, আখতার মিয়া।

আরো সংবাদ