AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মহান স্বাধীনতা দিবসে ‘মুন্সিবাজার এসোসিয়েশন ইউকে’র আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৮ - ২০১৯ | ১: ৩৫ পূর্বাহ্ণ

মুন্সিবাজার এসোসিয়েশন এর উদ্দ্যোগে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৬শে মার্চ যুক্তরাজ্যের অক্সফোর্ডস্থ বেঙ্গল রেষ্টুরেন্টের স্বত্বাধিকারী শেখ আবুল বাসার টিপুর পক্ষ থেকে নৈশ ভোজের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি খয়রুল ইসলামের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারন সম্পাদক মারুফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াতের পর যারা তাজা রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছেন তাদের সকল শহীদদের আত্বার মাঘফেরাত কামনা করে উপস্থিত সকলে দাড়িয়ে ১ মিনিট নিবরতা পালন করেন।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিউম্যান রাইট কমিশন ইউকের সেক্রেটারী জেনালের তারাউল ইসলাম। সভায় আরো বক্তব্য রাখেন- শেখ মো: সজ্জাদ আলী, শেখ আবুল বাসার টিপু, নজরুল ইসলাম রাসেল, মো: ছায়াদ মিয়া, মো: জহিরুল ইসলাম, মো: ফয়জুল হক, মো: কামরুল খান, জামিল আহমদ, কাওছার আহমদ, সাজু আহমদ সহ আরো অনেকে।
বক্তরা বলেন- অতি অল্প সময়ে মুন্সিবাজার এসোসিয়েশন দেশে বিদেশে সকলের কাছে অতি সুপরিচিতি হয়েছে। এই এসোসিয়েশনের উদ্দ্যোগে বিগত বছরগুলিতে এলাকায় গরীব অসহায় দুখী মানুষের পার্শ্বে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আগামী রমজান মাসে এলাকায় গরীব অসহায় দুখী মানুষের জন্য ইফতার দেওয়ার প্রকল্প হাতে নেওয়া হয়েছে এ জন্য প্রবাসী সকলের সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহব্বান জানান। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ