AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে থেকে ৬ ট্রাস্টি বহিষ্কৃত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৮ - ২০১৯ | ১: ২৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ১৮ মার্চ সোমবার সিলেট দক্ষিণ সুরমার লালাবাজার এর প্রবাসীদের সংগঠন লালা বাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকের এক জরুরী সাধারন সভা অনুষ্ঠিত হয় পূর্ব লন্ডনের জমিয়তুল উম্মাহ এর কমিউনিটি হলে। ট্রাস্টের সভাপতি নুরুস সুফিয়ান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আশরাফুল হক খান রুমানের পরিচালনায় সভায় পবিত্র কোরানে পাক থেকে তেলাওয়াত করেন মনসুর আহমেদ ।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক সভাপতি মামুনুল হক সাজু, এবং বর্তমান ট্রেজারার আব্দুল কুদ্দুস খান ট্রাস্টের বিগত বছরের আয় ব্যায়ের হিসাব প্রদান এবং ট্রাষ্টের বিভিন্ন কার্যক্রমের বিবরন তুলে ধরেন, ট্রাস্টের জন্ম লগ্ন থেকে এ পর্যন্ত শিক্ষা খাতে বৃতি, গৃহ নির্মাণ, খেলাধুলা, বিভিন্ন খাতে আর্থিক অনুদান সব মিলিয়ে প্রায় বাষট্টি লাখ টাকার কার্যক্রম পরিচালনা করা হয়েছে বলেও ট্রেজারার আব্দুল কুদ্দুস খান ট্রাস্টিদের জানান। পরবর্তীতে আলোচনায় অংশ নেন ট্রাস্টি গন যাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন রফিকুল হক, আব্দুল হান্নান, এম এ সালমান জেপি, আব্দুল বারী, মোসাহিদ হোসাইন, আশিক মিয়া, কামরান আহমেদ সিকন্দারী, আব্দুল হাফিজ ফজলু, মিসবাহুল বারী, শাহেদ আহমেদ, সুরমন মিয়া, আব্দুল বারী আজাদ, স্যৈদ সামসুল হুদা, সমসু মিয়া, আবু হানিফ, মাহমুদুল হাসান রাসেল সহ অনন্যারা ।
বক্তাগন ট্রাস্টের বিগত দিনের কাজের প্রশংসা করেন এবং এলাকার উন্নয়নে আগামী দিনে সন্মিলিত ভাবে কাজ করার উপর জোর দেন এবং সভায় সংগঠনের ছয়জন ট্রাষ্টিকে সংগঠন বিরোধী কার্যকলাপের কারনে সর্ব সন্মতিক্রমে স্থায়ী ভাবে তাদের সদস্য পদ বাতিল ও বহিস্কার করা হয় তারা হচ্ছেন এনামুল হক, সুরত আলী, আব্দুল কাদির, আব্দুল আলী, ইলাস আলী এবং মোশাহিদ আলী। সভায় ট্রাস্টের সংশোধিত গঠনতন্ত্র সকলের সন্মতি ক্রমে অনুমোদন করা হয়।
লালা বাজারের দুই প্রবাসী গুনীজন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবী তজুম্মল হক এবং আব্দুল আজিজকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয় ট্রাস্টের পক্ষ থেকে। সবশেষে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি টানেন ট্রাস্টের বর্তমান সভাপতি নুরুস সুফিয়ান চৌধুরী ।

আরো সংবাদ