AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের নির্বাচন : বেলাল-সাহেদ-সামাদ প্যানেলের পরিচিতি অনুষ্টিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৮ - ২০১৯ | ১: ১৭ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: আগামী ৭ই এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের নির্বাচন ও দ্বি-বার্ষিক সাধারন সভা। প্রায় ১১শ সদস্য এবং কোটির বেশি তহবিল সমৃদ্ধ এই সংগঠনে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচনকে কেন্দ্র করে চলছে ব্যাপক প্রচারনা। নির্বাচনী তপশিল অনুযায়ী গত ৭ই মার্চ ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষদিন।
এরই অংশ হিসেবে বেলাল- সাহেদ-আবদুস সামাদ প্যানেল পরিচিতি অনুষ্টান অনুষ্ঠিত হয় গত ২৫ মার্চ সোমবার পুর্ব লন্ডনের রিজেন্স লেইক হলে। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের সদস্যরা অংশনেন।
প্যানেল পরিচালনা কমিটির সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এবং মনজুর আহমদ শাহনাজ ও রোম্মান আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন কমিউনিটি নেতা সৈয়দ নজরুল ইসলাম, ফুলবাডী ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু, সাবেক সাধারন সম্পাদক তাজুল ইসলাম, কমিউনিটি নেতা মস্তফা মিয়া, ইসবাহ উদ্দিন, জয়নাল উদদিন লেমবু, সিফাত আলী আহাদ, মকলুমিয়া, মাইজ ঊদ্দিন, মুহিব উদ্দিন, তারেক আহমদ, সেলিম আহমদ, জুনেদ আহমদ, দেখান নজরুল, কিবরিয়া ইসলাম প্রমুখ।
প্যানেল পরিচিতি পর্ব পরিচালনা করেন সংগঠনের সাবেক সভাপতি ফেরদৌস আলম। এই প্যানেলের সদস্যরা হচ্ছেন সভাপতি বেলাল হোসেন, সহ সভাপতি আফসারুল ইসলাম, সোহেল আহমদ বদরুল, নুরুল ইসলাম ও মুজিবুর রহমান।
সাধারন সম্পাদক পদে সাব্বির আহমদ সাহেদ, যুগ্ন সাধারণ সম্পাদক পদে ব্যারিস্টার মুহিবুর রহমান নানু, কোষাধক্ষ পদে আব্দুস সামাদ এবং সহ কোষাধক্ষ পদে মইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে সাদেক আহমদ এবং সহ সাংগঠনিক সম্পাদক পদে সিদ্দিকুর রহমান আবদুল প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুবুল হোসেন চৌধুরী, সদস্য সম্পাদক মুনিম ঈমান, সহ সদস্য সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন রেকল, ক্রীড়া সম্পাদক পদে শাহিন আহমদ, শিক্ষা সম্পাদক পদে জাকির হোসেন ।
নির্বাহী সদস্য পদে এনামুল হক লিটন, ইকবাল হোসেন, আলী হোসেন, মিকাইল আহমদ চৌধুরী ও কামরুল ইসলাম, আব্দুল হালিম চৌধুরী, ইছহাক আহমদ, তাজ উদ্দিন, কামাল উদ্দিন ও জামিল আহমদ, জাহাংগীর আহমদ ।

আরো সংবাদ