AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বঙ্গবন্ধুর ঘোষণায় বাংলাদেশ স্বাধীন হয়েছিল : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৬ - ২০১৯ | ১০: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘোষণায় বাংলাদেশ স্বাধীন হয়ে ছিলো। আর তাঁরই সুযোগ্য কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ রয়েছে উন্নয়নে মহাসড়কে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলেই সততা, নিষ্টা, সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়িত হওয়ার ফলে আজ বিশ্ব নেতারা বাংলাদেশের প্রশংসা করছেন। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আজ দেশ হয়েছে ক্ষুদা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত।

তিনি মঙ্গলবার দুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলার চান্দভরাং উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ আয়োজিত ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি এটিএম সুহেবের সভাপতিত্বে এবং শিক্ষক শামছুল ইসলাম ও আবদুল মোমিন মামুনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এস এম নুনু মিয়া, প্রবাসী এ এম এম সোলায়েমান আলী, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করে প্রতিষ্ঠানের শিক্ষার্থী মামুনুর রশীদ ও স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক জসিম উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, আওয়ামী লীগ নেতা আবদুর রহমান, প্রবাসী নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান, ছাত্রলীগ নেতা মাছুম আহমদ প্রমুখ।

আরো সংবাদ