বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

দেশের অগ্রযাত্রায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের আহবান

জগন্নাথপুর প্রতিনিধি :: দেশের অগ্রযাত্রায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন- দেশের জনগন উন্নয়ন চায়। গনতন্ত্রের মানষকণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের কল্যাণকর কাজ করে উন্নত সমৃদ্ধ বাংলাদেশে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছেন। তিনি বিগত ১০টি বছরে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন আগামী দিনগুলো হচ্চে জনগনের জন্য উন্নয়নের মহোৎসব, আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকলে ইউরোপ, যুক্তরাষ্ট্রের মত উন্নত রাষ্ট্রকে পেচনে পেলে বাংলাদেশ আরো এগিয়ে যাবে। জননেত্রী শেখ হাসিনার সরকার জনরায়কে মুল্যায়ন করে জনকল্যাণ মূলক কাজ বাস্তবায়নে অগ্রাধিকার দিবে।
বুধবার জগন্নাথপুর উপজেলার পৌর শহরের হবিবপুর শাহপুর এলাকার বাসিন্দা আমেরিকান বাংলাদেশি ওয়েল ফেয়ার অর্গানাইজেশন ইউ এস আই,এন, সির ফাউন্ডার সভাপতি আব্দুশ শহীদ ইব্রাহীমের উদ্যোগে ও জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকা আই,এন,সির আয়োজনে আওয়ামী লীগের প্রয়াত নেতা আলহাজ¦ মারফত আলীর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও জগন্নাথপুর উপজেলার ৬ শতাধিক অসহায় দরিদ্র লোকজনদের মধ্যে চাল বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেছেন।

পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান প্রয়াত আওয়ামী লীগ নেতা মারফত আলীর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন তিনি ছিলেন একজন সামাজিক ন্যায়পরায়ন ব্যাক্তি। তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করে তার সুযোগ্য ছেলে আমেরিকা প্রবাসী আব্দুশ শহীদ ইব্রাহীমের মানবতার কল্যাণে বিভিন্ন সামাজিক কার্যক্রমের জন্য অভিনন্দন জানান। মন্ত্রী জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ সহ পুরো জেলা ব্যাপী উন্নয়নের বিভিন্ন চিত্র উল্লেখ করে বলেন শীঘ্রই জগন্নাথপুরে আরোও একটি আধুনিক হাসপাতাল নির্মান কাজ শুরু করা হবে। মন্ত্রী আগামী দিনগুলো জনসেবায় কাটাতে চান উল্ল্যেখ করে বলেন সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার আহবান জানান। বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী দানশীল ব্যাক্তিত্ব আমেরিকা প্রবাসী আব্দুস শহিদ ইব্রাহিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, সহ সভাপতি পৌরসভার মেয়র আব্দুল মনাফ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর দিলোয়ার হোসেন প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহ্ফুজুল আলম মাসুম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, এলজিইডির উপজেলা প্রকোশলী গোলাম সরোয়ার, জগন্নাথপুর থানার অসি তদন্ত নব গোপাল দাশ, উপজেলা আওয়ামী লীগ নেতা পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রশীদ ভূইয়া, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক লুৎফুর রহমান, প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, উপজেলা যুবলীগের সহ সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন, যুক্তরাষ্ট্রের টেলিফনিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি লিটন আহমদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক ছায়াদ আহমদ ভূইয়া, উপজেলা যুবলীগের স্ব্যাস্থ বিষয়ক সম্পাদক ইব্রাহীম আলী, হবিবপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী হাজী ইছরাক আলী, যুক্তরাজ্য প্রবাসী হাজী আব্দুল মছব্বির, যুক্তরাজ্য প্রবাসী এহসান বক্স সায়েখ, যুক্তরাজ্য প্রবাসী রবিউল আলম নানু, জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী শফিক আলী, আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য আছকন আলী, সাবেক পৌর কমিশনার আবু সুফিয়ান ঝুনু, প্রবীণ সাংবাদিক কবি দিলদার হোসেন দিলু, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আজিজ, তছির আলী দিলু মিয়া, ব্যবসায়ী সাজিদুর রহমান, জগন্নাথপুর বাস শ্রমিক সমিতির সাবেক সভাপতি গোলাম রব্বানী, ওমান আওয়ামী লীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলী, সাজিদা খানম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ, হবিবপুর গ্রামের চুনু মিয়া, হাজী আবরু মিয়া, আবু সাঈদ প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হবিবপুর কেশবপুর ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আলী হোসেন। মন্ত্রী আলহাজ¦ এম এ মান্নানকে ফুলেল শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী জাহাঙ্গীর মান্নান, আমেরিকা প্রবাসী সাবিহা আক্তার শাহিদ রুহেনা।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!