বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

প্রবাসী কবি শাহ্ কামাল আহমদ’র দুটি গ্রন্থের মোড়ক উন্মোচন

জালালাবাদ কবি ফোরাম কেন্দ্রীয় পর্ষদের উপদেষ্টা, প্রবাসী কবি শাহ্ কামাল আহমদ এর দুটি গ্রন্থ ‘শেষ বিকেলের মেয়ে’ ও ‘নিরামিষ ভালোবাসা’ এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) সিলেটের প্রথম সারির বেশ ক’জন কবি-সাহিত্যিক ও বিশিষ্ট জনের উপস্থিতিতে অত্যন্ত সুন্দর আয়োজনে এই অনুষ্ঠানটি কবির নিজ বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার নজির বাজারস্থ, ধর্মদা পীর বাড়িতে এই অনুষ্ঠিত হয়।

পায়রা প্রকাশ আয়োযিত অনুষ্ঠানে, জালালাবাদ কবি ফোরামের সাধারণ সম্পাদক কবি এম এ আসাদ চৌধুরী সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সভাপতি ও পায়রা প্রকাশের প্রকাশক কবি সিদ্দিক আহমদ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের প্রবীণ কবি ও কথাসাহিত্যিক অধ্যক্ষ কালাম আজাদ। উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন কবি কর্ণেল (অব) সৈয়দ আলী আহমদ।

প্রবীণ কবি ও ছড়াকার আবদুল বাসিত মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি ও গীতিকার সাদেক আহমদ, অধ্যাপক কবি বাসিত ইবনে হাবীব, শাবিপ্রবি’র রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক কবি শাহাদাত চৌধুরী, কবি নাজমুল ইসলাম মকবুল, কবি লিপি খান, কবি পপি রশিদ, কবি মাছুমা টফি একা, ছড়াকার আহসান মাহমুদ প্রমুখ।

এরআগে সকাল ১০টার দিকে কবি শাহ্ কামাল আহমদ ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ভিআইপি লাউঞ্জে পৌঁছিলে তাঁকে ফুলের তুরা দিয়ে শুভেচ্ছা জানায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। -বিজ্ঞপ্তি


Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!