বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান উপলক্ষে প্রধান শিক্ষিকা হোসনেআরা বেগম’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) প্রবাসী ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।
যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুমিন’র সভাপতিত্বে ও মারুফ হোসেন ফরহাদ’র পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আব্দুল আহাদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ে সদ্য যোগদানকারী প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগম।
প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান বলেন- প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগমের কর্ম দক্ষতায় আমি মুগ্ধ। তার আদর্শের ছোয়ায় এই বিদ্যালয়ের শিক্ষার মান অনেক উন্নত হয়েছে। এর ধারাবাহিকতা বজায় থাকলে বিদ্যালয়ের সুনাম আরও বৃদ্ধি পাবে।
সংবর্ধিত অতিথির বক্তব্যে হোসনে আরা বেগম বলেন- সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার আলো যখন নরসিংপুরের প্রতিটি ঘরে সূর্য হয়ে জ্বলে উঠবে তখনই আমাদের প্রচেষ্টা সার্থক হবে। আর এ সার্থকতার জন্য এলাকার সবাইকে এগিয়ে আসার আহবান জানান এবং মহতি অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে তাকে সংবর্ধিত করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও আন্তরিক অভিনন্দন জানান।
সভাপতির বক্তব্যে প্রবাসী আব্দুল মুমিন বলেন- হোসনে আরা বেগম এর মতো একজন নিষ্টাবান শিক্ষক পেয়ে আমরা আনন্দিত। তার কর্ম তৎপরতায় বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি শতভাগে উন্নীত হয়েছে, বেড়েছে লেখাপড়ার মানোন্নয়ন।
অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্তরাজ্য থেকে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি সাজ্জাদুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ৪র্থ শ্রেণীর ছাত্রী হীরামনি ও স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মানিক মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সহকারী শিক্ষক হোসনা বেগম, মাহবুবা খানম। ম্যানেজিং কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন কামরুল ইসলাম, খালেদ আহমদ, কামাল আহমদ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!