বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

এবার ভুয়া এমপি আটক

বিশ্বনাথনিউজ২৪:: এবার ঢাকায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (আরইবি) চেয়ারম্যানের কাছে বরিশালের এমপির পরিচয় দিয়ে প্রতারণা করতে গিয়ে বুধবার (১৬মে) বানারীপাড়ার এক ব্যক্তি আটক হয়েছেন। তার নাম মো. বাবুল সরদার চাখারী। তিনি মাদারকাঠি গ্রামের ইসমাইল সরদারের ছেলে।

চাখারী এদিন বেলা ১১টার দিকে রাজধানীর খিলক্ষেতে আরইবি চেয়ারম্যানের কার্যালয়ে যান। চেয়ারম্যান মেজর জেনারেল মইনুদ্দিনের কাছে নিজেকে বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলে পরিচয় দেন।

ভিজিটিং কার্ডও দেন তিনি, যাতে তার নিজের ছবি ও তালুকদার ইউনুসের নাম ও পদবি রয়েছে। তিনি মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার ৩০ টাকার বকেয়া বিল মওকুফের জন্য আরইবি চেয়ারম্যানের কাছে অনুরোধ করেন।

কিন্তু তার কথা, ভিজিটিং কার্ড ও আচরণে সন্দেহ হয় আরইবি চেয়ারম্যানের। তিনি মোবাইল ফোনে তালুকদার ইউনুসের সঙ্গে যোগাযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হলে এমপি ইউনুস তাকে পুলিশে দেয়ার পরামর্শ দেন। পরে আরইবি কর্তৃপক্ষ তাকে খিলক্ষেত থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

খিলক্ষেত থানার ওসি মো. শহীদুল হক জানান, জিজ্ঞাসাবাদ শেষে ভুয়া পরিচয়ের বিষয়টি নিশ্চিত হলে প্রতারণার অভিযোগে দণ্ডবিধির ১৭০ ও ৪১৯ ধারায় মামলা করা হয়েছে চাখারীর বিরুদ্ধে।

সূত্র- যুগান্তর


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!