বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

সিএমএইচে জাফর ইকবালের পাশে প্রধানমন্ত্রী

বিশ্বনাথনিউজ২৪:: ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)গিয়ে অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালকে দেখে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার বেলা সাড়ে ১২টার পর হাসপাতালে যান প্রধানমন্ত্রী। তিনি এই জনপ্রিয় লেখকের চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার পাশে কিছু সময় কাটান।জাফর ইকবালের স্ত্রী অধ্যাপক ইয়াসমিন হক এবং মেয়ে ইয়েশিম ইকবাল সে সময় সেখানে উপস্থিত ছিলেন।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠানের মধ্যে সন্দেহভাজন জঙ্গি হামলায় আহত জাফর ইকবাল গত শনিবার রাত থেকে ঢাকা সিএমএইচের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটিটে চিকিৎসাধীন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, অধ্যাপক জাফর ইকবালের সুস্থতার জন্য যা যা প্রয়োজন সব কিছু করার নির্দেশ দিয়েছেন সরকারপ্রধান।

“প্রধানমন্ত্রী প্রায় এক ঘণ্টা হাসপাতালে ছিলেন। অধ্যাপক জাফর ইকবালের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যদের সঙ্গেও তিনি কথা বলেছেন।”

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মুক্তমঞ্চে শনিবার বিকালে ইলেট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ফেস্টিভাল চলাকালে জনপ্রিয় লেখক জাফর ইকবালের ওপর ছুরি নিয়ে হামলা চালায় এক তরুণ।

হামলার পর অধ্যাপক জাফর ইকবালকে নেওয়া হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে অস্ত্রোপচারের পর প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী রাতেই তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা সিএমএইচে নেওয়া হয়।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!