বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

আজ বিশ্ব ভালবাসা দিবস

imagesনিউজ ডেস্ক :: আজ ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। প্রেমিক-প্রেমিকার মধ্যে বিরাজমান গভীর সম্পর্কের গভীরতাই নির্ণয় করে ভালোবাসার গভীরতা। এই সর্ম্পক নির্মোহ, লোভ-লালসার উর্ধ্বে। স্নেহ-প্রীতির বন্ধন, প্রেম আর ভালোবাসাই সব মানুষের মাঝেই প্রতিনিয়ত বিরাজ করে।  কিন্তু তারপরও পৃথিবীর অনেক প্রেমিক-প্রেমিকা ভালোবাসার জন্য বেঁচে নিয়েছেন একটি দিন। আর সেই কাঙ্খিত দিনটিই আজ, বিশ্ব ভালোবাসা দিবস।

এখনও মানব হৃদয়ে রয়েছে ফাগুনের আবির-উচ্ছ্বাস। ঋতুরাজ বসন্তের দ্বিতীয় দিনে ভালবাসা দিবসে বাঙালি মনের ভালবাসাও ফাগুনের ছোঁয়ায় হয়ে ওঠে আরোও পবিত্র। ফুলে রাঙা আর বাসন্তী মোহে মুগ্ধ। বসন্তের আগুনরাঙা শিমুল-পলাশ ভালবাসাকে সত্যিই রাঙিয়ে দেবে। যুগলদের মনের উচ্ছ্বাসকে বাড়িয়ে দেবে বহুগুণ। সুললিত করবে প্রেমের বাণী বন্দনাগুলোকে।

গাছ থেকে ফুল ঝরার মতো যুগলদের মনের কোণে ঝরবে কথকতা। ভালবাসা চিরন্তন, বিশ্বাসে। আজকের ভালবাসা শুধু প্রেমিক-প্রেমিকার নয়- শুধু স্বামী-স্ত্রীর মধ্যেই নয়, তা প্রসারিত হবে বন্ধু-বান্ধব, পরিচিতজনসহ সবার মাঝে। বসন্তরাজের আগমনের একদিন পর এমন দুঃসাহস দেখাতেই পারেন অনেকে।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে সিলেটের বিভিন্ন স্থানে জমে কপোত-কপোতিদের মিলন মেলা। শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, এমসি কলেজ, সুরমা নদীর তীর সংলগ্ন চাঁদনী ঘাটসহ সিলেটের পর্যটন কেন্দ্রগুলোকে জমবে প্রেমিক-প্রেমিকাদের মিলনমেলা।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!