বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথের ৪ ইউপিতে আ.লীগের টিকেট পেলেন যারা…

12রফিকুল ইসলাম কামাল :: আগামী ৭ মে চতুর্থ দফায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে সারাদেশে। বিশ্বনাথ উপজেলার ৭টি ইউনিয়নসহ একইদিন ভোটগ্রহণ হবে সিলেট বিভাগের ৩৬টি ইউনিয়নে। আর এসব ইউনিয়নে ইতোমধ্যেই দলীয় চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। চূড়ান্ত তালিকার মধ্যে রয়েছে বিশ্বনাথ উপজেলার ৪টি ইউনিয়ন।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নে শাহনুর হোসেন, খাজাঞ্চিতে শংকর চন্দ্র ধর, অলংকারিতে রফিক মিয়া এবং দৌলতপুর ইউপিতে আমির আলী নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ পেয়েছেন।

দলটির ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ড সিলেট বিভাগের সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ১১টি, দক্ষিণ সুরমার ৭টি, বিশ্বনাথের ৪টি ইউনিয়ন পরিষদের প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে। এছাড়া মৌলভীবাজার জেলার কুলাউড়ার উপজেলার ৬টি ও রাজনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।

চতুর্থ ধাপে নির্বাচনের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৭ এপ্রিল। মনোনয়নপত্র বাছাই হবে ১০ ও ১১ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৮ এপ্রিল। প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে ১৯ এপ্রিল।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!