আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মহিলা কলেজ প্রতিষ্ঠার লক্ষে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৩ - ২০১৫ | ৭: ২৪ অপরাহ্ন

photo1

photo1তজম্মুল আলী রাজু :: প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথে একটি মহিলা কলেজ প্রতিষ্টার লক্ষ্যে এক সভা বুধবার অপরাহ্নে বিশ্বনাথ উপজেলা সদরস্থ “বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে”এর কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়। বিশ্বনাথের বিশিষ্ট শিক্ষাবিদ ও রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. তজম্মুল আলী স্যারের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সভাপতি মির্জা আসহাব বেগের পরিচালনায় মতবিনিময় সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন অলংকারী ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিষ্টার কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ।
সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়নের পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, বিশিষ্ট মুরব্বী গোলাব খান, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজামউদ্দিন সিদ্দিকী, বিশিষ্ট রাজনীতিবিদ মুনতাসির আলী, বিশিষ্ট ব্যাংকার তাজউদ্দিন আহমদ, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট এর ট্রাস্টী ও নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্টাতা সাজ্জাদুর রহমান, ট্রাস্টী মোবারক আলী, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজান, মর্ণিং স্টার একাডেমীর প্রধান শিক্ষক সায়েফ আহমদ সায়েক, মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, সাপ্তাহিক আলোকিত বিশ্বনাথ সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, শিক্ষক ফখরুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের কো-অর্ডিনেটর নিশি কান্ত পাল, বিশিষ্ট ব্যবসায়ী নিজামউদ্দিন, তোফায়েল আহমদ, ব্যাংকার ফরিদউদ্দিন আহমদ, সংগঠক তাজুল ইসলাম, জায়েদ আলী, কবির আহমদ প্রমুখ ।
সভায় বক্তারা বিশ্বনাথে একটি মহিলা কলেজ প্রতিষ্টার উপর গুরুত্বারোপ করে বলেন, বিশ্বনাথে মহিলাদের শিক্ষার হার বাড়াতে একটি মহিলা কলেজ প্রতিষ্টার কোন বিকল্প নেই।
সভাপতির বক্তব্যে বিশিষ্ট শিক্ষাবিদ ও রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. তজম্মুল আলী বলেন, বিশ্বনাথে একটি মহিলা কলেজ প্রতিষ্টার লক্ষ্যে সমাজের সবশ্রেণীর মানুষের সহযোগিতার কোন বিকল্প নেই।
সভায় বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সভাপতি বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মির্জা আসহাব বেগ তার বক্তব্যে বলেন, একটি সমন্বিত উদ্যোগের মাধ্যমে প্রচেষ্টা চালালে কলেজের জন্য প্রয়োজনীয় অর্থের কোন সমস্যা হবে না।
সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট শিক্ষাবিদ ও রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. তজম্মুল আলীকে আহবায়ক করে বিশ্বনাথ মহিলা কলেজ বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। এলক্ষ্যে পরবর্তী করণীয় নির্ধারণের জন্য আগামী ২৭ ডিসেম্বর ২০১৫ রবিবার সকাল ১১ ঘটিকায় বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের কার্য্যালয়ে এক সভা অনুষ্ঠিত হবে। এতে বিশ্বনাথের বিভিন্ন শ্রেণী ও পেশার ব্যক্তিবর্গকে উপস্থিত থাকার জন্য কমিটির আহবায়ক মো. তজম্মুল আলী অনুরোধ জানিয়েছেন।

আরো সংবাদ

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা