AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সফল ক্ষুদ্র উদ্যোক্তা সম্মাননা পদক পেলেন বিশ্বনাথে বেলাল ও কিসমত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২১ - ২০১৫ | ৭: ১২ অপরাহ্ণ

বিশ্বনাথের তরুণ উদ্যোক্তা বেলাল আহমদ ইমরানের হাতে ‘সফল ক্ষুদ্র উদ্যোক্তা সম্মাননা পদক-২০১৪’ তুলে দিচ্ছেন অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত

বিশ্বনাথের তরুণ উদ্যোক্তা বেলাল আহমদ ইমরানের হাতে ‘সফল ক্ষুদ্র উদ্যোক্তা সম্মাননা
পদক-২০১৪’ তুলে দিচ্ছেন অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত

তজম্মুল আলী রাজু :: সফল ক্ষুদ্র উদ্যোক্তা সম্মাননা পদক-২০১৪ পেলেন বিশ্বনাথের বেলাল আহমদ ইমরান ও আকবর হোসেন কিসমত। গত রবিবার ঢাকার হোটেল প্যান প্যাসিফিক সোনাগাঁও এক অনুষ্ঠানে এই পদক প্রদান হয়।
ইন্টারন্যাশনাল বিজসেন ফোরান অফ বাংলাদেশ (আইবিএফবি) এর আয়োজনে ‘‘সফল ক্ষুদ্র উদ্যোক্তা সম্মাননা পদক-২০১৪’’ অনুষ্ঠানের সভাপতিত্বে করেন ফোরামের প্রেসিডেন্ট হাফিজুর রহমান খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন কে এম হাবিব উল্লাহ, এফবিসিসিআই’র সভাপতি আব্দুল মাতলুব আহমাদ।

বিশ্বনাথের তরুণ উদ্যোক্তা আখবর হোসেন কিছমতের হাতে ‘সফল ক্ষুদ্র উদ্যোক্তা সম্মাননা পদক-২০১৪’ তুলে দিচ্ছেন অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত

বিশ্বনাথের তরুণ উদ্যোক্তা আখবর হোসেন কিছমতের হাতে ‘সফল ক্ষুদ্র উদ্যোক্তা সম্মাননা
পদক-২০১৪’ তুলে দিচ্ছেন অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত

অনুষ্ঠানে কৃষিপন্য প্রক্রিয়াজাতকরণ, কৃষি উপকরণ ও কৃষি প্রযুক্তি, হস্তশিল্প, মৎস্য ও প্রাণীসম্পদ, হালকা প্রকৌশল শিল্প ও নার্সারী উন্নয়নের বিশেষ অবদারাখায় সারা দেশ থেকে ১৪জনকে এই সম্মাননা পদক প্রদান করা হয়। এর মধ্যে কৃষি প্রযুক্তি, মৎস্য ও প্রাণীসম্পদ এ বিশেষ অবদানের জন্য বিশ্বনাথের বেলাল আহমদ ইমরান এবং নার্সারী উন্নয়নের জন্য বিশ্বনাথের ব্যবসায়ী আকবর হোসেন কিসমতকে এই পদক প্রদান করা হয়।
উল্লেখ্য, ২০১৩ সালে ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক’ পেয়েছিলেন তরুণ উদ্যোক্তা বিশ্বনাথে বেলাল আহমদ ইমরান।123456

আরো সংবাদ